Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

ভারতে বিয়েতে রাজী না হওয়ায় গৃহবধূর আপত্তিকর ছবি গেলো স্বামীর কাছে!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৮ মে, ২০২১, ৫:৫৮ পিএম

ভারতে বিয়ের প্রস্তাবে রাজী না হওয়ায় এক বিবাহিতা নারীর আপত্তিকর ছবি তার স্বামী এবং আত্মীয়-স্বজনকে পাঠানোর অভিযোগ উঠেছে এক ব্যক্তির বিরুদ্ধে। ভারতের মধ্যপ্রদেশের কোলারে এ ঘটনা ঘটেছে। ওই নারী পুলিশে অভিযোগ দায়ের করলে অভিযুক্ত ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। -আনন্দবাজার ও টাইমস অব ইন্ডিয়া

জানা যায়, সামাজিক যোগাযোগ মাধ্যমে ভিডিও শেয়ারিং অ্যাপে অভিযুক্ত ব্যক্তির সঙ্গে আলাপ হয় ওই নারীর। তারপর তাদের মধ্যে গড়ে উঠে বন্ধুত্ব। একপর্যায়ে নিজেদের মোবাইল নাম্বারও আদান-প্রদান করেছিলেন তারা। অভিযোগ, এরপর হোয়াটসঅ্যাপেই তাদের মধ্যে চলত ভিডিও কলিং এবং আপত্তিকর চ্যাট। ওই নারী পুলিশের কাছে দেয়া অভিযোগে জানান, ভিডিও কলিংয়ের সময় অভিযুক্ত গোপনে তার আপত্তিকর ছবি রেকর্ড করে রাখেন। তা দেখিয়ে ব্ল্যাকমেল করেছেন বলেও পুলিশকে জানিয়েছেন ওই নারী।

সম্প্রতি ওই ব্যক্তিটি ওই নারীকে বিয়ের প্রস্তাব দেন। সেই প্রস্তাবে সোজা না করে দেন তিনি। এরপর বন্ধুত্বেও ছেদ পড়ে। তারপরই ওই ব্যক্তি নারীটির আত্মীয়-স্বজনকে আপত্তিকর ভিডিও পাঠানো শুরু করে বলে অভিযোগ ওঠে। এ ঘটনায় তথ্যপ্রযুক্তি আইনে মামলা দায়ের করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ। এ ঘটনায় অভিযুক্ত ব্যক্তিকে গ্রেফতারও করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভারত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ