Inqilab Logo

বুধবার, ১৭ জুলাই ২০২৪, ২ শ্রাবন ১৪৩১, ১০ মুহাররম ১৪৪৬ হিজরী

শীঘ্রই আসছে ‘গুলশান এভিনিউ-সিজন টু’

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৮ মে, ২০২১, ৩:০৭ পিএম

আট বছর আগে বেসরকারি টেলিভিশন চ্যানেল বাংলাভিশনে প্রচার হয়েছিল মেগা ধারাবাহিক ‘গুলশান এভিনিউ’, যা দর্শক প্রশংসিত হয়। এবার নির্মাণ হচ্ছে ‘গুলশান এভিনিউ-সিজন টু’। এটি নির্মাণ করছেন নিমা রহমান। রচনা করেছেন ওপার বাংলার নাট্যরচয়িতা শিবাশীষ বন্দ্যোপাধ্যায়। আর সংলাপ লিখেছেন পিয়ালী।

এ নাটকের মাধ্যমে লম্বা বিরতির পর পরিচালনায় এলেন অভিনেত্রী নিমা রহমান। তিনি বলেন, ‘নতুন গল্প, নতুন বাড়ি নিয়ে নির্মাণ হচ্ছে ধারাবাহিকটি। আশা করছি, গুলশান এভিনিউ' এর মতো নাটকটির সিজন টুও দর্শকপ্রিয় হবে।’

জানা গেছে, ‘গুলশান এভিনিউ’ নাটকের দ্বিতীয় সিজনে দেখা যাবে জনপ্রিয় অভিনেত্রী তানভীন সুইটিকে। এরই মধ্যে নাটকটির শুটিংয়ে অংশ নিয়েছেন তিনি।

নাটকটিতে অভিনয় প্রসঙ্গে তানভীন সুইটি বলেন, ‘‘গুলশান এভিনিউ’ যখন প্রথম প্রচার হয় তখন আমি অভিনয় করিনি। সিজন টুতে আমাকে দেখা যাবে রোকসানা চরিত্রে। এই ধারাবাহিকে অভিনয় করতে এসে আমি, ফারজানা চুমকি, দীপা খন্দকার, শতাব্দী ওয়াদুদসহ আরো যারা আছেন তারা সবাই বেশ আন্তরিকতা নিয়ে কাজটি করছি। সত্যি বলতে কী, আমাদের মধ্যে একটা পারিবারিক বন্ধন রয়েছে। বোঝাপড়াটাও চমৎকার। যে কারণে কাজ করার সময় অভিনয়টাও বেশ উপভোগ্য হয়ে ওঠে। গুলশান এভিনিউ সিজন টুতে দর্শক নতুনত্ব পাবে।’

সম্প্রতি গুলশানের একটি বাড়িতে নাটকটির শুটিং শুরু হয়েছে। নাটকটিতে অভিনয় করেছেন তারিক আনাম খান, তানভীন সুইটি, ফারজানা চুমকি, দীপা খন্দকার, শতাব্দী ওয়াদুদ, শিবা শানু, লাবন্য লিজা, মিম চৌধুরী, মাহাসহ অনেকে। শীঘ্রই ধারাবাহিকটি বাংলাভিশনে প্রচার হবে বলে জানা গেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ