Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

রাজশাহীর দুর্গাপুরে গলায় ফাঁস দিয়ে গৃহবধূর আত্মহত্যা

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ২৭ মে, ২০২১, ৭:০৮ পিএম

রাজশাহীর দুর্গাপুরে পারিবারিক কলহের জের ধরে সোনিয়া খাতুন (২৩) নামে এক গৃহবধূ গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। ঘটনাটি ঘটেছে উপজেলার পালশা গ্রামে। পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে ।

স্থানীয় সূত্রে জানা গেছে, দুর্গাপুর উপজেলার কিশোরপুর গ্রামের আবুল হাসেরের মেয়ে সোনিয়া খাতুনের সাথে গত দেড় বছর আগে একই উপজেলার পালশা গ্রামের কালামের ছেলে রতন আলীর সাথে বিয়ে হয়। সম্পর্কে তারা খালাতো ভাই-বোন ছিলেন। বিয়ের এক বছর যেতে না যেতেই তাদের মধ্যে পারিবারিক কলহ দেখা দেয়। এক পর্যায়ে সোনিয়া খাতুন গত বুধবার সন্ধ্যার দিকে সবার অগোচরে ঘরের তীরের সাথে রশি পেঁচিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন। খবর পেয়ে পুলিশ বৃহস্পতিবার ওই গৃহবধূর লাশ উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে মর্গে পাঠিয়েছে।

দুর্গাপুর থানার ওসি হাশমত আলী জানান, প্রাথমিকভাবে ধারণা করা যাচ্ছে সোনিয়া গলায় ফাঁস দিয়েই আত্মহত্যা করেছেন। আইনি প্রক্রিয়া শেষে সোনিয়ার লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রাজশাহী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ