Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

বিয়ের দুই দিন পর স্বামীর সহযোগিতায় নববধূকে ধর্ষণ করে ভগ্নিপতি

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৭ মে, ২০২১, ১১:৪৮ এএম

বিয়ের দুইদিন পর নববধূকে ভগ্নিপতিকে দিয়ে ধর্ষণ করালো স্বামী।
জানা যায়, কুড়িগ্রামের নাগেশ্বরী উপজেলার কেদার ইউনিয়নে বিয়ের দুই দিন পর স্বামীর সহযোগিতায় এক নববধূকে ধর্ষণের অভিযোগ উঠেছে।

বুধবার (২৬ মে) সকালে এ ঘটনায় ভুক্তভোগী ওই নববধূর ভাই বাদী হয়ে থানায় মামলা করেছেন। এর আগে মঙ্গলবার (২৫ মে) ওই ইউনিয়নে এ ঘটনা ঘটে। কচাকাটা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাবুব আলম এ তথ্য নিশ্চিত করেছেন।

পুলিশ সূত্রে জানা গেছে, সম্পূর্ণ পরিকল্পিতভাবে স্বামীর সহযোগিতায় নববধূকে ধর্ষণ করে বাবু। ঘটনার পর থেকে তিনি পলাতক রয়েছেন।

আরও জানান, জিজ্ঞাসাবাদে অভিযুক্ত স্বামী তার স্ত্রী ধর্ষণের শিকার হওয়ার কথা স্বীকার করলেও এ বিষয়ে নিজের সহযোগিতার কথা অস্বীকার করেছেন। তাকে বাড়ির বাইরে পাঠিয়ে তার অজান্তে দুলাভাই নববধূকে ধর্ষণ করেছে বলে দাবি করেছেন তিনি।

ভুক্তভোগী ভাই জানান, রোববার (২৩ মে) কেদার ইউনিয়নে তার বোনের বিয়ে হয়। মঙ্গলবার (২৫ মে) বেলা ১১টার দিকে নববধূ তার স্বামী ও স্বামীর ভগ্নিপতি বাবু মিয়াসহ বাড়ির পাশে এক চাচার বাড়িতে বেড়াতে যায়। এ সময় ওই বাড়ি ফাঁকা পেয়ে স্বামীর সহযোগিতায় নববধূকে ধর্ষণ করে বাবু।

তারপরে ভুক্তভোগী ঘটনাটি তার পরিবারকে জানালে তার বড় ভাই বুধবার (২৬ মে) সকালে কচাকাটা থানায় মামলা দায়ের করেন। পুলিশ ওই নববধূকে উদ্ধার করে ভিকটিম সাপোর্ট সেন্টারে নেয় এবং তার স্বামীকে গ্রেপ্তার করে।

এ বিষয়ে কচাকাটা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাবুব আলম জানান, এ ঘটনায় ভুক্তভোগীর ভাই বাদী হয়ে মামলা দায়ের করেছেন। অভিযুক্ত স্বামীকে গ্রেপ্তার করা হয়েছে। মূল অভিযুক্ত বাবুকে গ্রেপ্তারের তৎপরতা চলছে।



 

Show all comments
  • Dadhack ২৭ মে, ২০২১, ১১:৫৩ এএম says : 0
    Where there is no Quranic Law that country will be populated by Human Iblees including ruler and the genral public.
    Total Reply(0) Reply
  • Nur-amin Islam ২৭ মে, ২০২১, ৩:১২ পিএম says : 0
    প্রিয় কুড়িগ্রামের এ কি অবস্থা,?
    Total Reply(0) Reply
  • ফখরুদদীন ২৭ মে, ২০২১, ৩:১৩ পিএম says : 0
    এটা কি রকম বর্বরতা ?
    Total Reply(0) Reply
  • Kazi Saiful ২৭ মে, ২০২১, ৩:১৩ পিএম says : 0
    লজ্জিত বাংলাদেশ
    Total Reply(0) Reply
  • সবুজ ২৭ মে, ২০২১, ৩:১৪ পিএম says : 0
    এই ঘটনার সাথে জড়িত প্রত্যেকের ফাসি হওয়া দরকার
    Total Reply(0) Reply
  • বাশীরুদ্দীন আদনান ২৭ মে, ২০২১, ৪:০৯ পিএম says : 0
    কিছু বলার ভাষা খুঁজে পাচ্ছি না, শুধু বলতে চাই তাদেরকে এমন দৃষ্টান্তমুলক শাস্তি প্রদান করুন যাতে মানুষ মন থেকে এ ধরনের অপরাধ প্রবণতা দূর হয়ে যায়
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষণ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ