Inqilab Logo

বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

রাজশাহীতে ইনস্টিটিউট অব নিউক্লিয়ার মেডিসিন এন্ড এ্যালায়েড সায়েন্সেসের নতুন ভবন উদ্বোধন

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ২৬ মে, ২০২১, ৬:০৭ পিএম

ইনস্টিটিউট অব নিউক্লিয়ার মেডিসিন এন্ড এ্যালায়েড সায়েন্সেস (ইনমাস) রাজশাহীর নবনির্মিত ভবন ও অত্যাধুনিক যন্ত্রপাতির উদ্বোধন করেছেন বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রী ইয়াফেস ওসমান। ফিতা কেটে বুধবার সকালে রাজশাহী মেডিক্যাল কলেজ (ইনমাস) রাজশাহীর নবনির্মিত ভবন ও অত্যাধুনিক যন্ত্রপাতির উদ্বোধন করেন।

এ সময় সাথে ছিলেন রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। উদ্বোধন শেষে ভবন ও ভবনে স্থাপিত অত্যাধুনিক যন্ত্রপাতি পরিদর্শন করেন মন্ত্রী ও মেয়র মহোদয়। এ সময় ইনমাস রাজশাহীর পরিচালক অধ্যাপক ডা. মোস্তফা শামীম আহসান, প্রকল্প পরিচালক ড. মোঃ জাহাঙ্গীর আলম উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, ইনস্টিটিউট অব নিউক্লিয়ার মেডিসিন এন্ড এ্যালায়েড সায়েন্সেস (ইনমাস) ঢাকা, চট্টগ্রাম, রাজশাহী খুলনা, সিলেট, দিনাজপুর ও রংপুর এর সক্ষমতা বৃদ্ধি শীর্ষক প্রকল্পের আওতায় প্রায় ২০ কোটি টাকা ব্যয়ে ইনমাস রাজশাহীর নবনির্মিত ভবন ও অত্যাধুনিক যন্ত্রপাতি স্থাপন করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রাজশাহী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ