Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

২০২২ পর্যন্ত রিয়ালেই থাকছেন মদরিচ

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৫ মে, ২০২১, ৬:৩১ পিএম

সান্তিয়াগো বার্নাব্যুতে নিজের ভবিষ্যৎ নিয়ে ওঠা জল্পনার অবসান ঘটালেন লুকা মদরিচ। রিয়াল মাদ্রিদের সঙ্গে নতুন করে এক বছরের জন্য চুক্তি করেছেন ক্রোয়েশিয়ান মিডফিল্ডার। ২০২২ সাল পর্যন্ত স্প্যানিশ ক্লাবের সঙ্গে থেকে যাচ্ছেন তিনি।

আগামী ৩০ জুনের পর ফ্রি এজেন্ট হতেন মদরিচ। কিন্তু ব্লাঙ্কোরা তার সঙ্গে নতুন করে সম্পর্ক গড়লো। অন্তত সামনের মৌসুম শেষ হওয়া পর্যন্ত সান্তিয়াগো বার্নাব্যুতে থেকে যাচ্ছেন তিনি।

ক্লাব এ নিয়ে এক বিবৃতি দিয়েছে, ‘রিয়াল মাদ্রিদ ও লুকা মদরিচ চুক্তির মেয়াদ বাড়াতে সম্মত হয়েছে, ২০২২ সালের ৩০ জুন পর্যন্ত ক্লাবে থাকছেন তিনি।’

২০১২ সালে ৩ কোটি পাউন্ডে টটেনহ্যাম হটস্পার থেকে বার্নাব্যুতে আসেন মদরিচ। সব প্রতিযোগিতা মিলে তার ম্যাচ সংখ্যা ৩৯১। চারটি চ্যাম্পিয়নস লিগ, দুটি লা লিগা, একটি কোপা দেল রে ও তিনটি ফিফা ক্লাব বিশ্বকাপ জয়ের পথে ৩৫ বছর বয়সী ক্রোট তারকা গোল করেছেন ২৮টি, অ্যাসিস্ট ১৬টি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফুটবল

২৩ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ