Inqilab Logo

শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

পাথরঘাটায় হাত-পা শিকল বাঁধা অবস্থায় ১ যুবক উদ্ধার

বরগুনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ মে, ২০২১, ৭:২৭ পিএম

বরগুনার পাথরঘাটায় হাত-পা শিকল বাঁধা অবস্থায় নজরুল মোল্লা নামে ১ যুবককে উদ্ধার করেছে থানাপুলিশ। রোববার রাত সাড়ে ১১ টার দিকে স্থানীয় মানুষের সহযোগিতায় পুলিশ ওই যুবককে উদ্ধার করে। এ সময় ওই যুবক অচেতন ছিলেন। নজরুল মোল্লা (৩২) বরগুনার পাথরঘাটা সদর ইউনিয়নের চরলাঠিমারা গ্রামের আবুল কালাম মোল্লার ছেলে।

ওই যুবকের বড় ভাই সোহাগ মোল্লা বলেন, আমার ছোট ভাই নজরুল মোল্লা কাকচিড়া থেকে বিকাশের ক্যাশ আউট করে ২ লাখ টাকা ও তার সঙ্গে থাকা আরও ৫০ হাজারসহ আড়াই লাখ টাকা নিয়ে রাত ১০টার দিকে বাড়ি ফিরতে ছিলো। এ সময় কাকচিড়া-পাথরঘাটা সড়কের সোনালী মাদ্রাসা সংলগ্ন এলাকা থেকে দুইটি মোটরসাইকেলে থাকা ৬ ব্যক্তি তাকে পথে গতিরোধ করে শিকল দিয়ে হাত ও পা বেঁধে তালা মেরে দেয়। এসময় সে অচেতন হয়ে যায়।। ওই এলাকার সাবেক ইউপি সদস্য মতিউর রহমানের বাড়ি সংলগ্ন একটি সড়কের পাশে নজরুলকে পানির মধ্যে অচেতন অবস্থায় পাওয়া যায়। এসময় নজরুলের মোটরবাইকটিও পাশে পড়ে থাকতে দেখেন প্রত্যক্ষদর্শীরা। এরপরে মতিউর রহমানসহ এলাকাবাসীর সহায়তায় পুলিশ তাকে উদ্ধার করে পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

প্রত্যক্ষদর্শীরা বলেন, সড়কের পাশে পানির মধ্যে লাশ ভেবে আমরা প্রথমে পুলিশকে খবর দেই ।

এ ব্যাপারে পাথরঘাটা থানা উপ-পরিদর্শক (এসআই) রাজেত আলী বলেন, স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে শিকলে বাঁধা তালা ভেঙে নজরুল মোল্লাকে উদ্ধার করা হয়। পরবর্তীতে স্থানীয়দের সহযোগিতায় দ্রুত তাকে পাথরঘাটা হাসপাতালে ভর্তি করা হয়। তার চেতনা ফিরে আসলে তাকে জিজ্ঞাসাবাদ করে ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বরগুনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ