Inqilab Logo

সোমবার, ০৩ জুন ২০২৪, ২০ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

আমতলীতে মাদকের সেবনের টাকা না পেয়ে বাবাকে মারধর

বরগুনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ মে, ২০২১, ৬:৫২ পিএম

বরগুনার আমতলী উপজেলার টিয়াখালী গ্রামে রবিবার সন্ধ্যায় মাদক সেবনের টাকা না পেয়ে ছেলে বাবাকে মারধর করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। আহত বাবা হাফেজ ফকিরকে স্বজনরা উদ্ধার করে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে। এ ঘটনায় আমতলী থানায় লিখিত অভিযোগ দিয়েছেন বাবা। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

জানা গেছে, উপজেলার উত্তর টিয়াখালী গ্রামের হাফেজ ফকিরের ছেলে সবুজ ফকির গত ৭-৮ বছর ধরে মাদক সেবন করে আসছে। রবিবার সন্ধ্যায় ছেলে সবুজ ফকির বাবার কাছে মাদক সেবনের জন্য দুই হাজার টাকা চায়। বাবা এ টাকা দিতে অস্বীকার করে। এতে ক্ষিপ্ত হয় ছেলে সবুজ। এক পর্যায় বাবা হাফেজ ফকিরকে হাতুড়ি দিয়ে পিটিয়ে মুখমন্ডল ও পা থেঁতলে দিয়েছেন। আহত বাবা হাফেজ ফকিরকে স্বজনরা উদ্ধার করে রবিবার রাতে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে। এ ঘটনায় বাবা হাফেজ ফকির আমতলী থানায় লিখিত অভিযোগ দেওয়ার পর সোমবার সকালে পুলিশ ঘটনা তদন্তে এলাকা পরিদর্শন করেছেন।

বাবা হাফেজ ফকির অভিযোগ করে বলেন, মাদক সেবনের টাকা না দিলেই ছেলে আমার ও আমার স্ত্রীকে মারধর করে। গত ৭-৮ বছরে একাধিকবার মারধর করেছে। ওর নির্যাতনে ওর মা মানসিক ভারসাম্য হারিয়ে ফেলেছ। তার চিকিৎসা চলছে। ছেলে আমাকে হত্যার চেষ্টা করছে। গতকাল আমার কাছে মাদক ক্রয়ের জন্য দুই হাজার টাকা চায়। আমি টাকা দিতে অস্বীকার করায় আমাকে হাতুড়ি দিয়ে পিটিয়ে মুখমন্ডল ও পা থেঁতলে দিয়েছে।

আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. শাহ আলম হাওলাদার বলেন, অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বরগুনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ