Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ভারতে করোনায় একদিনে মৃত্যু ৪৪৫৫

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৪ মে, ২০২১, ১২:৫৪ পিএম

সারি সারি লাশ পোড়ানো অপেক্ষায়। হাসপাতালে পড়ে আছে লাশ। করোনাভাইরাসের দ্বিতীয় ঢেউয়ে বিপর্যস্ত ভারতে ফের একদিনে মৃত্যু সংখ্যা সাড়ে চার হাজারে গিয়ে দাঁড়িয়েছে। গত শনিবার টানা দুই সপ্তাহ পর করোনায় মৃত্যু সংখ্যা চার হাজারের নিচে এলেও সেই রেকর্ড সোমবার ভেঙেছে। গত ২৪ ঘণ্টায় দেশটিতে করোনায় মারা গেছেন আরও চার হাজার ৪৫৫ জন। দেশটিতে এ মহামারিতে মৃত্যুর সংখ্যা তিন লাখ ছাড়িয়েছে বলে এনডিটিভির খবরে বলা হয়।

ভারতের স্বাস্থ্য মন্ত্রণালয়ের পরিসংখ্যান অনুযায়ী, সোমবার পর্যন্ত দেশটিতে মোট করোনা আক্রান্তের সংখ্যা দুই কোটি ৬৭ লাখ ৫১ হাজার ৬৮১ জন। এখনও পর্যন্ত করোনা আক্রান্ত হয়ে মোট মৃত্যু হয়েছে তিন লাখ তিন হাজার ৭৫১ জনের।

গতকাল রোববার দেশটিতে দৈনিক আক্রান্ত নেমেছিল দুই লাখ ২২ হাজারে। গত কয়েক দিনে দৈনিক সংক্রমণ কমলেও দৈনিক মৃত্যুর সংখ্যা চার হাজারের ওপরেই ছিল। কেবল গত শনিবার মৃত্যুর সংখ্যা কমে তিন হাজার ৭০০ জনে নেমে এসেছিল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভারত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ