Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

অভয়নগরে জানালার গ্রীলে ঝুলে ছিল ব্যবসায়ীর লাশ

যশোর ব্যুরো | প্রকাশের সময় : ২৩ মে, ২০২১, ৪:৫০ পিএম

যশোরের অভয়নগরে মোল্যা ইব্রাহিম আসাদ (৬০) নামে এক মুদি দোকান মালিকের লাশ জানালার গ্রীলে ঝুলে ছিল। রহস্যজনক মৃত্যুর ঘটনা ঘটে রোববার (২৩ মে) উপজেলার গুয়াখোলা গ্রামের প্রফেসারপাড়ায়।

নিজ বাড়ির জানালার গ্রীল থেকে গলায় ফাঁস দেয়া অবস্থায় তাঁর লাশ উদ্ধার করে পুলিশ। পুলিশ বলেছে, ময়নাতদন্তের পর বলা যাবে হত্যা নাকি আত্মহত্যা।

নিহতের বড় মেয়ে পাপিয়া খাতুন জানান, রোববার সকালে ঘুম থেকে উঠে বাড়ির স্টোররুম খোলা দেখতে পান। ভেতরে গিয়ে জানালার গ্রীলের সঙ্গে গলায় ফাঁস দেয়া অবস্থা বাবার দেহ ঝুলে থাকতে দেখে তিনি পুলিশে খবর দেন। তবে মৃত্যুর কারণ সম্পর্কে তিনি কিছুই জানাতে পারেননি।

নিহতের জামাতা রকিবুল ইসলাম খান জানান, তাঁর শশুরের দুই স্ত্রী ছিল। সবসময় মানসিক চাপে থাকতেন। নওয়াপাড়া বাজারে জনতা স্টোর নামে মুদি দোকানের অবস্থাও ভালো ছিল না। দুই সংসার চালাতে গিয়ে মানসিক চাপে পড়ে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করতে পারেন।


এ ব্যাপারে অভয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুজ্জামান জানান, মোল্যা ইব্রাহিম আসাদ নামে নওয়াপাড়া বাজারের একজন ব্যবসায়ীর গলায় ফাঁস দেওয়া মৃতদেহ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহ যশোর জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ