Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

আবার শুরু হচ্ছে পরীমনির ‘মুখোশ’ সিনেমার শুটিং

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৩ মে, ২০২১, ১২:০০ পিএম

গত কয়েকদিন ধরে বিভিন্ন ইস্যুতে আলোচনায় চিত্রনায়িকা পরীমনি। বিশেষ করে দুবাই ভ্রমণে গিয়ে ছবি শেয়ার করার পর বেশ আলোচনায় ছিলেন নায়িকা। শুক্রবার (২১ মে) নিজের ফেসবুকে ৮টি ছবি শেয়ার করেছেন পরীমনি। যাতে বিমানের ভেতর দেখা গেছে পরীকে। ক্যাপশনে লিখেছেন, ‘যাই যাই।’ লোকেশন ট্যাগ দেয়া হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর।

জানা গেছে, সিনেমার শুটিংয়ে যাচ্ছেন তিনি। ইফতেখার শুভ পরিচালিত ‘মুখোশ’ সিনেমার শেষ লটের কাজ হতে যাচ্ছে টাঙ্গাইলে। সেখানেই শুটিংয়ে অংশ নেবেন ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেত্রী পরীমণি।

পরিচালক শুভ জানান, ২৪ মে থেকে সিনেমার বাকি অংশের শুটিং শুরু হচ্ছে। ২৫ মে থেকে শুটিংয়ে অংশ নেবেন পরীমনি। ঢাকার বাইরে বিভিন্ন লোকেশনে চিত্রায়ন হবে।

শুভ আরো জানান, সামনে দেশের করোনা পরিস্থিতি খারাপের দিকে যেতে পারে। তাই এ মাসেই শুটিং শেষ করার পরিকল্পনা আমাদের। এই লটে দু’টি গানের শুটিং শেষ করব, যাতে অংশ নিবেন অভিনেতা ইরেশ জাকের, আজাদ আবুল কালাম, পরীমণি, রোশান ও অন্য শিল্পীরা।

উল্লেখ্য, ২০১৯-২০ অর্থবছরে সরকারি অনুদান পাওয়া ‘মুখোশ’ সিনেমাটি পরিচালনার পাশাপাশি প্রযোজনা করছেন ইফতেখার শুভ। এই সিনেমায় গুরুত্বপূর্ণ একটি চরিত্রে অভিনয় করছেন জনপ্রিয় টিভি অভিনেতা মোশাররফ করিম। সিনেমাটিতে আরও অভিনয় করছেন ফারুক আহম্মেদ, মেহের আফরোজ রাফা, রাশেদ আল মামুন, রঙ্গিলা সাধু প্রমুখ।

২০১৫ সালে সিনেমায় আত্মপ্রকাশ করেন পরীমনি। এরপর বেশ কিছু সিনেমায় অভিনয় করেছেন। প্রথম দিকে নিম্ন মানের সিনেমার জন্য সমালোচিত হতেন তিনি। তবে বর্তমান সময়ে ভালো মানের সিনেমার দিকে ঝুঁকেছেন এ নায়িকা। পরীকে সর্বশেষ ‘স্ফুলিঙ্গ’ সিনেমায় দেখা গেছে। সিনেমাটি নির্মাণ করেছিলেন তৌকীর আহমেদ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ