Inqilab Logo

বৃহস্পতিবার ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৪ আশ্বিন ১৪৩১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

জাতীয় দলকে সউদী আরব পাঠানোর চেষ্টা!

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২২ মে, ২০২১, ১০:০২ পিএম

বিশ্বকাপ ও এশিয়ান কাপ বাছাইয়ে ‘ই’ গ্রুপের বাকি তিন ম্যাচ খেলতে কাতার যাওয়ার আগে জাতীয় দলকে সউদী আরবে পাঠানোর চেষ্টা করছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে)। দোহায় বাছাইয়ের ম্যাচ খেলার আগে সৌদিতে জাতীয় দলকে প্রস্তুতি ম্যাচ খেলানোর লক্ষ্যেই বাফুফের এমন উদ্যোগ। পূর্ব নির্ধারিত দিনক্ষণ অনুযায়ী ৩০ মে কাতার যাওয়ার কথা জাতীয় দলের। তবে সউদী আরবে প্রস্তুতি ম্যাচ খেলার বিষয়টি চূড়ান্ত হলে সোমবারই ঢাকা ছাড়বেন জামাল ভূঁইয়ারা।

এ প্রসঙ্গে বাফুফের সাধারণ সম্পাদক মো. আবু নাইম সোহাগ শনিবার বলেন,‘আমরা চেষ্টা করছি জাতীয় দলকে সউদী আরবে প্রস্তুতি ম্যাচ খেলানো যায় কিনা সে ব্যাপারে। এখনো সবকিছু চুড়ান্ত নয়, ফিফটি-ফিফটি সম্ভাবনা রয়েছে। আমাদের ভিসার নিশ্চয়তা আছে। কোয়ারেন্টিনসহ অন্য ইস্যুগুলো ঠিকঠাক হলে সোমবার জাতীয় দল সউদী আরব যাবে। দাম্মামে ২৬ ও ২৮ মে দু’টি প্রস্তুতি ম্যাচ খেলে তারপর কাতার যাবেন জামাল ভূঁইয়ারা।’ প্রস্তুতি ম্যাচের প্রতিপক্ষ কারা হবে তা এখনো ঠিক হয়নি। এ নিয়ে সোহাগের কথা,‘সবকিছুই আলোচনার মধ্যে রয়েছে। রোববারও কিছু বিষয়ে আলোচনা করে চূড়ান্ত সিদ্ধান্ত জানাতে পারবো।’

আগামী ৩, ৭ ও ১৫ জুন কাতারের দোহায় বিশ্বকাপ বাছাইয়ের বাকি তিন ম্যাচে বাংলাদেশের প্রতিপক্ষ আফগানিস্তান, ভারত এবং ওমান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফুটবল

২৩ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ