Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সাতকানিয়ায় শঙ্খ নদে নিখোঁজ কলেজ ছাত্রের লাশ উদ্ধার

সাতকানিয়া (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ মে, ২০২১, ১২:২৬ পিএম

চট্টগ্রামের সাতকানিয়ায় বন্ধুর বাড়িতে বেড়াতে এসে শঙ্খ নদে গোসলে নেমে নিখোঁজ কলেজ ছাত্র মোহাম্মদ ফারহানের (২০) লাশ উদ্ধার করা হয়েছে। শুক্রবার সকালে লাশটি উদ্ধার করা হয়।

বৃহস্পতিবার দুপুরে ফারহান সাতকানিয়ার নলুয়া ইউনিয়নের উত্তর মরফলা নবীর পাড়া এলাকায় নিখোঁজ হয়েছিল। নিখোঁজের দীর্ঘ ১৮ ঘন্টা পর তার লাশটি উদ্ধার করা হলো। ঢেমশা পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ কামাল উদ্দিন বিষয়টি নিশ্চিত করেছেন। ফারহান চট্টগ্রাম নগরের চাদগাঁও আবাসিকের বহদ্দারহাট ফরিদারপাড়ার জামাল খানের ছেলে।

স্থানীয়রা জানায়, ফারহান ঈদ উপলক্ষে কালিয়াইশ ইউনিয়নের মৈশামুড়া এলাকার আফজাল পাড়ায় বেড়াতে আসেন। ২টার দিকে বন্ধুদের সঙ্গে পাশের মক্তেয়ারকুম এলাকায় শঙ্খ নদে গোসল করতে নামেন। এর এক পর্যায়ে ফারহান নিখোঁজ হয়ে যান। কিছুক্ষণ বন্ধুরা খোঁজাখুঁজির পর সন্ধান না পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসে খবর দেয়।

সাতকানিয়ার ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা জুলহাস উদ্দিন জানান, বৃহস্পতিবার দমকলবাহিনীর ডুবুরিদল অনেক চেষ্টা করেও নিখোঁজ ফারহানকে উদ্ধার করতে পারেনি । আজ শুক্রবার সকালে লাশের সন্ধান পেয়ে আমাদের খবর দিলে আমরা লাশটি উদ্ধার করি।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ