Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

হামাসের ক্ষেপণাস্ত্র হামলায় বিধ্বস্ত ইসরাইলি সেনাবাহী বাস

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২১ মে, ২০২১, ৯:৫৮ এএম

ভিডিওতে দেখা যায়- আল কাসসাম ব্রিগেডের মর্টারের গোলা সেনাবাহী চলন্ত বাসে আঘাত করার সঙ্গে সঙ্গে আগুন ধরে যায়। এতে ধারণা করা হয় যে, বহু সেনা হতাহত হয়েছে।

ফিলিস্তিনের ইসলামি প্রতিরোধ আন্দোলন হামাসের সামরিক শাখা ইজাদ্দিন আল-কাসসাম ব্রিগেড ইসরাইলের সেনাবাহী একটি বাসে ট্যাংক বিধ্বংসী গাইডেড ক্ষেপণাস্ত্র দিয়ে হামলার ভিডিও ফুটেজ প্রকাশ করেছে।


বৃহ্পতিবার সকালে দখলীকৃত জাকিইম শহরে সেনাভর্তি একটি বাসে ট্যাংক বিধ্বংসী ক্ষেপণাস্ত্র দিয়ে হামলা করা হয়।খবর টাইমস অব ইসরাইলের। ইসরাইলি সামরিক বাহিনীর দাবি, ওই বাসটি খালি ছিল এবং পাশে দাঁড়িয়ে থাকা একজন সেনা সামান্য আহত হয়েছে।



 

Show all comments
  • Md Azhar Rubel ২১ মে, ২০২১, ১২:১০ পিএম says : 0
    ইসরাইলের সৈন্য ও রসদ বুঝাই যে যান-বাহণ গুলো প্রতিনিয়ত ফিলিস্তিনে আসা যাওয়া করে, আল-আকসায় মুসলিমদের নানা ভাবে নির্যাতন করে, প্রতিদিন এগুলোকে টার্গেড করে এভাবে উড়িয়ে দেওয়া উচিত, সাথে দখলকৃত এলাকার সামবিক অবস্থান/ঘাটি, বিমান বন্দর, বন্দরে/ঘাটিতে হামলার জন্য সাজিয়ে গোছিয়ে রাখা বিমান, অস্ত্রাগার পরমাণুকেন্দ্র সবকিছুকে টার্গেড করে নিখুঁত ভাবে আঘাত করা, যেন না শুনতে হয় একটাও লক্ষ্যভ্রষ্ট হয়েছে, স্রষ্টা সহায় হোন
    Total Reply(0) Reply
  • রু বে ল ২১ মে, ২০২১, ১২:১১ পিএম says : 0
    Good
    Total Reply(0) Reply
  • Yousuf ২১ মে, ২০২১, ১২:৩৯ পিএম says : 0
    হে আল্লাহ তুমি হামাসের ভাইদের জন্য উত্তম মাকাম দান করো আর তাদের বুকে হযরত আলী হযরত ওমর হযরত বেলাল এর মত তাদের ঈমানী শক্তি বাড়ায় দাও খোদা তাদের প্রতি খাস রহমত করো
    Total Reply(0) Reply
  • Md Monir Khan ২১ মে, ২০২১, ১২:৪০ পিএম says : 0
    আল্লাহর দরবারে ফরিয়াদ করি ইসরাইল যেনো মাটিতে মিশে যায়
    Total Reply(0) Reply
  • নাজিম ২১ মে, ২০২১, ১২:৪০ পিএম says : 0
    ভয় পেয়ে ইসরাইল যুদ্ধ বিরতিতে সম্মত হয়েছে
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইসরাইল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ