Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ফের মাঠে নারী লিগ

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২০ মে, ২০২১, ১২:০০ এএম

করোনাভাইরাসের প্রার্দুভাব বেড়ে গেলে গত এপ্রিল মাসের প্রথম সপ্তাহে দেশে শুরু হয় লকডাউন। এরপরই স্থগিত হয়ে যায় নারী ফুটবল লিগ। দেড় মাস পর গতকাল ফের মাঠে গড়িয়েছে এই লিগ। এদিন কমলাপুরস্থ বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোস্তফা কামাল স্টেডিয়ামে দিনের প্রথম ম্যাচে আতাউর রহমান ভূঁইয়া কলেজ স্পোর্টিং ক্লাব ৬-০ গোলে বিধ্বস্ত করেছে নাসরিন স্পোর্টস একাডেমিকে। প্রথমার্ধে বিজয়ীরা ১-০ গোলে এগিয়ে ছিল। আতাউর রহমান ভূঁইয়া কলেজ স্পোর্টিং ক্লাবের পক্ষে দু’টি করে গোল করেন সাজেদা খাতুন ও উন্নতি খাতুন। শাহেদা আক্তার রিপা ও স্বপ্না রানী করেন একটি করে গোল। একই মাঠে দিনের দ্বিতীয় ম্যাচে কুমিল্লা ইউনাইটেড ২-১ গোলে হারায় জামালপুর কাচারিপাড়া একাদশকে। কুমিল্লার লিপি ও রেহেনা একটি করে গোল করেন। জামালপুরের সোহেলী শারমিন এক গোল শোধ দেন।
দিনের শেষ ম্যাচে এফসি ব্রাহ্মণবাড়িয়া ১-০ গোলের জয় পায় সদ্যপুস্করনী যুব স্পোর্টিং ক্লাবের বিপক্ষে। বিজয়ী দলের পক্ষে ইলা মনি আক্তার একমাত্র জয়সূচক গোলটি করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ