Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বগুড়ার সান্তাহারে গার্মেন্টস কারখানায় আগুন

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ১৯ মে, ২০২১, ৭:১০ পিএম

বগুড়ার আদমদীঘির সান্তাহারে গার্মেন্টেসের কারখানা ও গোডাউনে অগ্নিকান্ডের ঘটনায় দুই ব্যবসায়ীর ১২ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে খবর পাওয়া গেছে। ফায়ার সার্ভিসের দুটি ইউনিট প্রায় এক ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। তবে কোনো হতাহতের ঘটনা ঘটেনি। মঙ্গলবার রাত ১২টায় উপজেলার সান্তাহার পৌর শহরের মাইক্রোস্ট্যান্ড এলাকায় ঘটনাটি ঘটে।

আদমদীঘি ফায়ার সার্ভিসের ভারপ্রাপ্ত কর্মকর্তা মিজানুর রহমান জানান, উপজেলার সান্তাহার মাইক্রোস্ট্যান্ড এলাকায় ব্যবসায়ী খায়রুল ইসলাম ও রাহাত হোসেন বাবুর গার্মেন্টস কারখানা ও গোডাউনে বৈদ্যুতিক সর্ট সার্কিট থেকে অগ্নিকান্ডের সূত্রপাত ঘটে। খবর পেয়ে মঙ্গলবার রাতে আদমদীঘি ও নওগাঁ ফায়ার সার্ভিসের ২টি ইউনিটের যৌথ প্রচেষ্টায় প্রায় এক ঘন্টা পর আগুন নিভিয়ে ফেলে। এঘটনায় ওই দুই ব্যবসায়ীর ১২ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

গার্মেন্টস ব্যবসায়ী খায়রুল ইসলাম জানান, কারখানায় কাপড়, সুতা, মেশিনসহ বিভিন্ন জিনিষপত্র ছিলো। আগুন লেগে সবকিছুই পুড়ে গেছে। এতে তিনি অনেক বড় একটি ক্ষতির সম্মুখীন হয়েছেন বলেও জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বগুড়া

২২ ফেব্রুয়ারি, ২০২২
২১ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ