Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

পুঠিয়ায় কার ও মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত ১

পুঠিয়া (রাজশাহী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ মে, ২০২১, ৯:০৯ পিএম

পুঠিয়ায় কার ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে হিমু (৩২) নামের এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। নিহত হিমু নাটোর সদর উপজেলার লাল বাজার এলাকার বিপ্লবের ছেলে। এসময় মোটরসাইকেলে থাকা নিহত হিমুর স্ত্রী রাবু (২৫) গুরুতর জখম হয়। সোমবার সন্ধ্যা ৬টা ৫০ মিনিটে এ দুর্ঘটনাটি ঘটে।

স্থানীয় সূত্রে জানা গেছে, নাটোর থেকে মোটরসাইকেল যোগে রাজশাহী যাওয়ার পথে উপজেলা ঢাকা-রাজশাহী মহাসড়কের ঝলমলিয়া ইক্ষুক্রয় কেন্দ্রের কাছে বিপরীতগামী একটি কারের সাথে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এসময় মোটরসাইকেল থেকে মহাসড়কে ছিটকে পড়ে মোটরসাইকেল আরোহী হিমু ঘটনাস্থলে নিহত হয়। এসময় মোটরসাইকেলে অপর আরোহী নিহত হিমুর স্ত্রী রাবু গুরুতর জখম হয়। ভাগ্যক্রমে তাদের চার বছরের শিশু সন্তান রিয়া অক্ষত থাকে। খবর পেয়ে পুঠিয়া ফায়ারসার্ভিস কর্মীরা রাবু ও রিয়াকে উদ্ধার করে পুঠিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে সঙ্গাহীন অবস্থায় রাবুকে রামেক হাসপাতালে প্রেরণ করা হয়। দুর্ঘটনার সময় কারটি পালিয়ে যেতে সক্ষম হয়।

এ ব্যাপারে পবা হাইওয়ে পুলিশ ফাঁড়ি ইনচার্জ লুৎফর রহমান জানান, ঘটনাস্থল থেকে মোটর সাইকেলটি উদ্ধার করা হয়েছে। থানায় একটি মামলার প্রস্তুতি চলছে বলে এ কর্মকর্তা জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রাজশাহী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ