Inqilab Logo

শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

ইংল্যান্ড সফরের আগে টেইলরের চোট

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৫ মে, ২০২১, ১২:০১ এএম

কদিন পর ইংল্যান্ডের উদ্দেশে দেশ ছাড়বে দল। এর আগে নিউজিল্যান্ড শিবিরে দুর্ভাবনা রস টেইলরকে নিয়ে। আবারও যে চোট পেয়েছেন অভিজ্ঞ এই ব্যাটসম্যান। হ্যামস্ট্রিং চোটে দলের সবশেষ সিরিজে বাংলাদেশের বিপক্ষে প্রথম দুই ওয়ানডে খেলতে পারেননি টেইলর। পরে পুরোপুরি সুস্থ হয়ে ফেরেন তৃতীয় ম্যাচে। ৩৭ বছর বয়সী ব্যাটসম্যানকে রেখেই ইংল্যান্ড সফরের টেস্ট দল দিয়েছে নিউজিল্যান্ড ক্রিকেট। লিংকনে হাই পারফরম্যান্স সেন্টারে শুরু হয়েছে সফরের প্রস্তুতি ক্যাম্প। প্রথম অনুশীলন সেশনেই বাঁ পায়ে চোট পান টেইলর। খুঁড়িয়ে মাঠ ছাড়ার আগে নেটে খেলেন কেবল ছয় বল। নিউজিল্যান্ড ক্রিকেট গতকাল বিবৃতিতে জানিয়েছে, দলের সঙ্গে থেকে পুনর্বাসন প্রক্রিয়া চালিয়ে যাবেন টেইলর।
চলতি মাসের মাঝামাঝিতে ইংল্যান্ড সফরে যাবে নিউজিল্যান্ড। দুই ম্যাচের টেস্ট সিরিজ শুরু হবে আগামী ২ জুন। এরপর সাউদাম্পটনে ভারতের বিপক্ষে টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল খেলবে দলটি। নিউজিল্যান্ড কোচ গ্যারি স্টেড জানালেন, দ্রæত সেরে না উঠলেও দলের সঙ্গেই থাকবেন টেইলর, ‘যেকোনো চোটই দুশ্চিন্তার কারণ। তবে টেস্ট ক্রিকেটার হিসেবে রসের (টেইলর) মানের ও সামর্থ্যরে একজনকে নিয়ে উদ্বেগ একটু বেশিই থাকে।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টেইলর

২৩ মার্চ, ২০২১

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ