Inqilab Logo

শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ঈদে নাদিয়া-রাশেদের ‘হিল্লা বিয়ে’

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৮ এপ্রিল, ২০২১, ১২:৫৮ পিএম

‘হিল্লা বিয়ে’ শিরোনামের একটি নাটকে জুটি বেঁধে অভিনয় করেছেন নাদিয়া আহমেদ ও রাশেদ সীমান্ত। টিপু আলম মিলনের গল্পে সুবাতা রাহিক জারিফার চিত্রনাট্যে নাটকটি পরিচালনা করেছেন সরদার রোকন।

নাটকে দেখা যাবে, ইয়াকুব রাগের মাথায় তার স্ত্রী তানিয়াকে তালাক দেন এবং পরক্ষণে বুঝতে পারেন এটি তার বড় ভুল হয়েছে। সে তার স্ত্রীকে পেতে মরিয়া হয়ে উঠেন। কিন্তু বাধা হয়ে দাঁড়ায় তার গ্রামের লোকজন। গ্রামের মাতব্বররা সিদ্ধান্ত দেন ‘হিল্লা বিয়ে’ ছাড়া কোনো অবস্থাতেই তার স্ত্রীকে ফেরত পাবে না সে। ঠিক হয় ইয়াকুবের দোকানের কর্মচারী বোকা কিচিমের সুমন বিশ হাজার টাকার বিনিময়ে তানিয়াকে বিয়ে করে আবার তালাক দেবে। কিন্তু সুমন তানিয়াকে বিয়ে করার পর আর তালাক দিতে রাজি হয় না। এ নিয়ে ঘটতে থাকে নানা ঘটনা।

এ নাটকে সুমন চরিত্রে অভিনয় করেছেন—রাশেদ সীমান্ত, তানিয়া চরিত্রে নাদিয়া আহমেদ, ইয়াকুব চরিত্রে অলিউল হক রুমি। ’হিল্লা বিয়ে’ নাটকটি বৈশাখী টিভিতে ঈদের দিন রাত ৮টা ১০ মিনিটে প্রচার হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ