Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ভারতে ফের হাসপাতালে আগুন, ৪ রোগীর মৃত্যু

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৮ এপ্রিল, ২০২১, ১০:১৫ এএম

প্রাণঘাতী করোনা তাণ্ডবে বিপর্যস্ত ভারতের মহারাষ্ট্রের একটি হাসপাতালে ফের অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। জানা গেছে, আজ বুধবার (২৮ এপ্রিল) মহারাষ্ট্রের রাজধানী মুম্বাই থেকে ২৮ কিলোমিটার দূরে থানে নামক এলাকার একটি বেসরকারি হাসপাতালে এই ঘটনা ঘটে। এতে এখন পর্যন্ত চারজনের মৃত্যুর খবর পাওয়া গেছে। খবর এএনআই।

ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি জানিয়েছে, বুধবার স্থানীয় সময় ভোর ৩টা ৪০ মিনিটের দিকে প্রাইম ক্রিটিকেয়ার হাসপাতালে আগুন লাগে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের ৩টি ইউনিট ও ৫টি অ্যাম্বুলেন্স ঘটনাস্থলে যায়। পরে আগুন নিয়ন্ত্রণে আসে। অগ্নিকাণ্ডে হাসপাতালের দ্বিতীয় তলা সম্পূর্ণরূপে পুড়ে গেছে। এক কর্মকর্তার বরাত দিয়ে সংবাদমাধ্যমটি জানিয়েছে, হাসপাতালটিতে করোনায় আক্রান্ত কোনো রোগী ছিলেন না। অগ্নিকাণ্ডের পর ২০ জন রোগীকে উদ্ধার করা হয়েছে। তার মধ্যে ৬ জন আইসিইউ’তে চিকিৎসাধীন ছিলেন।

থানে পৌর কর্তৃপক্ষ জানিয়েছে, আগুন লাগার পর অন্য হাসপাতালে স্থানান্তরিত করার সময় ৪ রোগীর মৃত্যু হয়। যদিও স্থানীয় বিধায়ক এবং মহারাষ্ট্রের মন্ত্রী জিতেন্দ্র আওহাদ জানিয়েছেন, আগুনে জীবন্ত দগ্ধ হয়ে মৃত্যু হয়েছে ওই চার রোগীর। আগুন লাগার ঘটনা রাজ্যের মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরেকে অবহিত করা হয়েছে বলেও জানিয়েছেন তিনি।
জিতেন্দ্র আওহাদ আরও বলেন, মৃতদের পরিবারকে ৫ লাখ এবং আহতদের ১ লাখ রুপি করে দেওয়ার কথা ঘোষণা করেছেন উদ্ধব ঠাকরে। সূত্র: এনডিটিভি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভারত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ