Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

বগুড়ায় আন্তঃজেলা কাভার্ড ভ্যান ডাকাত দলের মূলহোতাসহ ৬ ডাকাত গ্রেফতার

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ২৭ এপ্রিল, ২০২১, ৬:৩৮ পিএম

বগুড়া ডিবি পুলিশের এক অভিযানে ইফাদ গ্রুপের রুট হওয়া প্রায় ৪৫ লক্ষ টাকার মালামাল উদ্ধার এবং আন্তঃজেলা কাভার্ড ভ্যান ডাকাত দলের মূলহোতাসহ ৬ ডাকাত সদস্য গ্রেফতার হয়েছে।

মঙ্গলবার বিকেলে এ বিষয়ে প্রেসব্রিফিং এ বগুড়ার অতিরিক্ত পুলিশ সুপার আলী হায়দার চৌধুরী জানান, ২২ এপ্রিল ঢাকার আশুলিয়ায় ইফাদ কোম্পানীর গোডাউন হতে মালামাল কাভার্ড ভ্যানে লোড করে সিলেটের উদ্দ্যেশে রওয়ানা হয়। পথিমধ্যে কাভার্ডভ্যান চালকের সহযোগিতায় ডাকাতরা হেলপার রাশেদকে সু-কৌশলে অচেতন করে টাঙ্গাইল রোডের পাশে ঘুমন্ত অবস্থায় ফেলে রেখে কাভার্ড ভ্যানটি বগুড়া জেলার শিবগঞ্জে নিয়ে আসে।
তবে গত ২৬ এপ্রিল দিবাগত রাতে বগুড়া জেলার শিবগঞ্জ এলাকার উত্তর শ্যামপুর গ্রামের এক বাড়ী থেকে লুন্ঠিত মালামাল উদ্ধার সহ এক ডাকাতকে গ্রেফতার করে পুলিশ। তার দেয়া তথ্য মতে শিবগঞ্জ এবং ধুনট হতে ডাকাত দলের মূলহোতা জাহাঙ্গীর আলম সহ আন্তঃজেলা ডাকাত দলের ৬ সদস্যকে গ্রেফতার হয়।
গ্রেফতারকৃতদের তথ্য মতে বগুড়া ও সিরাজগঞ্জ জেলার সীমান্তবর্তী চান্দাইকোনা বাজার হতে লুণ্ঠিত কাভার্ড ভ্যান উদ্ধার করা হয়।
বগুড়ার গ্রেফতারকৃ ডাকাতরা হলো সারিয়াকান্দীর আওলাকান্দি গ্রামের মৃত যুবরাজ আলী খানের ছেলে জাহাঙ্গীর আলম (৪০), ঢাকা ক্যান্টনমেন্ট এলাকার মৃত সানাউল্লাহর ছেলে সোলাইমান মিয়া, মাগুরা জেলার শালিখা উপজেলার মধুখালি গ্রামের খাদেম আহম্মেদ বিশ্বাসের ছেলে শামিম আহম্মেদ (৩৮), বগুড়ার শিবগঞ্জের উত্তর শ্যামপুরের জহুরুল ইসলামের ছেলে ইয়াছিন আলী (২৭), বরগুনা জেলার সদর উপজেলার বৈরেরচড় গ্রামের মৃত ওয়াজেত আলীর ছেলে মোঃ দুলাল মিয়া ড্রাইভার (৪০), ও নরসিংদী জেলার চন্দনপুর উপজেলার হারিসাংগান গ্রামের মাসুদুর রহমান খানের ছেলে রাসেল খান সুজন (৪০)।
এসময় ইফাদের আতপ চাউল, মুড়ি ,আটা ,বিস্কুট, সহ ৫ লক্ষ টাকার পন্যসহ একটি ৪০ লাখ টাকা মুল্যের কাভার্ড ভ্যান পুলিশ উদ্ধার করে ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ডাকাত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ