Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

রাজশাহীর দূগাপুরে ট্রাক্টর উল্টে স্কুল ছাত্রের মৃত্যু, আহত ২

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ২৫ এপ্রিল, ২০২১, ৮:৫১ পিএম

রাজশাহী দুর্গাপুরের মাড়িয়া ইউনিয়নের জয়কৃঞ্চপুর দক্ষিণপাড়া এলাকায় রবিবার বিকেলে মাটিবাহী ট্রাক্টর উল্টে প্রাণ গেল এক স্কুল শিক্ষার্থীর।


মৃত স্কুল ছাত্রের নাম সাগর হোসেন (১১)। সে মাড়িয়া উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণির শিক্ষার্থী। তাঁর বাবার নাম শহিদুল ইসলাম। ওই ঘটনায় সাগরের আরও দুইজন সহপাঠী নাইম ও জাকির আহত হয়েছেন। তাদের বাড়িও একই গ্রামে।

স্থানীয় ইউপি সদস্য জানান, জয়কৃঞ্চপুর দক্ষিণপাড়ায় পুকুর খনন চলছিল। পুকুর থেকে মাটিবহন করছিল একটি ট্রাক্টর গাড়ী। মাটিবহনকারী গাড়ীতে সাগরসহ তাঁর দুই সহপাঠী নাইম ও জাকির সখের বসে উঠে বসে। পথিমধ্যে ভাঙা রাস্তা ঘেঁষে ট্রাক্টর উল্টে যায়। এতে গাড়ির নিচে চাপা পড়ে সাগর ঘটনাস্থলেই মারা যায়। এসময় অপর দুইজন নাইম ও জাকির আহত হয়।

এবিষয়ে দুর্গাপুর থানার অফিসার ইনচার্জ হাশমত আলী জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্ত শেষে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রাজশাহী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ