Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

বিশ্বনাথে অপহণর করতে গিয়ে জনতার হাতে আটক-২ তরুণ

বিশ্বনাথ (সিলেট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ এপ্রিল, ২০২১, ৪:১৭ পিএম | আপডেট : ৪:২৪ পিএম, ২৪ এপ্রিল, ২০২১

সিলেটের বিশ্বনাথে রিপন আলী (২৭) নামের এক দিন মজুরকে অপহরণ করতে গিয়ে জনতার হাতে আটক হয়েছে ২ তরুণ। গতকাল (২৩ এপ্রিল) রাত অনুমান সাড়ে ১০টার দিকে উপজেলার পুরান হাবড়া বাজার থেকে তাদেরকে আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয় জনতা। দিন মজুর রিপনের বাড়ি দৌলতপুর ইউনিয়নের দশপাইকা গ্রামের আসদ আলীর পুত্র। আর অপহরণকারিরা হচ্ছে, বিশ^নাথ সদর ইউনিয়নের গবিন্দপুর গ্রামের মাসুক মিয়ার ছেলে মারুফ আহমদ (২৮) ও আশিক আলীর পুত্র আফজল (৩০)।
দিন মজুর রিপন জানায়, শুত্রবার রাত সাড়ে ১০টার দিকে পার্শবতি বাড়ি থেকে তার নিজ বাড়িতে ফেরার পথিমধ্যে হঠাৎ তাকে ঝাপটে ধরে মারধর শুরু করেন রিপনের প্রতিবেশি মৃত সহর উল্লাহর পুত্র আব্দুল মতিনসহ ৫/৬জন ব্যক্তি। এসময় আফজল ও মারুফ তারা নিজেকে পুলিশ পরিচয় দিয়ে থানায় নিয়ে যাওয়ার কথা বলে একটি অটো রিক্সা (সিলেট-থ ১১-৭১৩৭) সিএনজি গাড়িতে উঠিয়ে রিপনের হাত-পা ও মুখে কষ্টিপ বেঁধে হাবড়া বাজারের দিকে রওয়ানা দেয়। কিছুদুর অগ্রসর হওয়ার পর এই গাড়িটি পরিবর্তন করে রিপনকে অন্য একটি নাম্বার বিহীন সিএনজিতে উঠিয়ে নিয়ে যাচ্ছিল তারা। পুরাতন হাবড়া বাজারে পৌছা মাত্র রিপন গাড়ির ভেতরে ছপ পট করলে দৃষ্টি গোচর হয় স্থানীয়দের। পরে ধাওয়া করে আটক করা হয় মারুফ ও আফজলকে। এইর ফাঁকে পালিয়ে যায় অটোবিক্সা সিএনজিটি।
অপহরণকারি মারুফ সাংবাদিকদের জানায়, কিছুদির পূর্বে তার ভগ্নিপতি আব্দুল মতিনের বাড়িতে চুরি সংগঠিত হয়। আমরা মহিলা পীরের মাধ্যমে জানতে পারি এই চুরির সাথে জড়িত রিপন আলী। এরপর থেকে রিপনের উপর ক্ষিপ্ত হন আব্দুল মতিন। চুরি হওয়া মালামাল উদ্ধার করতে রিপর আলীকে অপহরণের পরিকল্পনা করা হয়। মতিনের পরামর্শে শুক্রবার বিকেলে তার বাড়িতে আসে মারুফ ও আফজল। পরিকল্পনা অনুযায়ী রিপনকে অপহরণ করতে গিয়ে জনতা হাতে আটক পর পুলিশে সোপর্দ করা হয় তাদেরকে। এ ঘটনায় রিপন আলী বাদি হয়ে তাদের বিরুদ্ধে অপহরণ মামলা দায়ের করেন, (মামলা নং-১৮. তারিখ-২৪/০৪/২০২১ইং০।

এ ব্যাপারে থানার ওসি শামীম মুসা ইনকিলাবকে বলেন, আসামিদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে এবং তাদের দু’জনকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: তরুণ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ