Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

অবশেষে করোনা মুক্ত হলেন সোনু সুদ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৪ এপ্রিল, ২০২১, ১০:০৯ এএম

অবশেষে করোনা মুক্ত হলেন সোনু সুদ। শুক্রবার দুপুরেই রিপোর্ট এসেছে তিনি কোভিড নেগেটিভ। সোশ্যাল মিডিয়ায় তিনি নিজেই জানিয়েছেন এ কথা। ইনস্টাগ্রামে নিজের একটি ছবি পোস্ট করেন এই জনপ্রিয় অভিনেতা। ছবিতে দেখা গিয়েছে হালকা নীল রঙের টিশার্ট পরে নায়ক। কিন্তু মুখে রয়েছে মাস্ক।

ছবির ক্যাপশনে অভিনেতা লিখেছেন,’কোভিড নেগেটিভ’। তবে একটু আলাদা এই ছবি প্রথমে ভিকট্রি সাইন দেখিয়ে অন্য হাত দিয়ে সেটা দেখাচ্ছেন তিনি। পরে সেটি এডিট করে -ve লিখেছেন। এর মাধ্যমেই বলতে চাইছেন করোনা নেগেটিভ হয়েছেন তিনি।

এই খবর পেয়ে উছ্বসিত সোনুর ভক্তরা। অভিনেত্রী সোনালী চৌহ্বান কমেন্ট করে জানিয়েছেন, তার কাছে দিনের সবথেকে ভালো খবর সোনুর সুস্থ হয়ে ওঠাটা।

কয়েক দিন আগেই করোনায় আক্রান্ত হয়েছিলেন সোনু সুদ। সোশ্যাল মিডিয়ায় নিজেই সেই কথা তিনি জানিয়েছিলেন। কোনও গুরু-গম্ভীরভাবে নয়, বেশ মজা করেই নিজের কোভিড পজিটিভের কথা তিনি জানিয়েছিলেন। সোনু লিখেছিলেন, “কোভিড পজিটিভ, মুড এবং স্পিরিট সুপার পজিটিভ।”

সে সময় নিজের ভক্তদের জানিয়েছিলেন, কোনও দুশ্চিন্তা না করতে কারণ তার কাজ তিনি করে যাবেন। মানুষের বিপদে সবসময় রয়েছেন তিনি। কথাও রেখেছেন তিনি। নেটমাধ্যমে সাহায্য করার আশ্বাস থেকে মানুষের জন্যে সব কাজ করে গিয়েছেন এই জনপ্রিয় তারকা।

পাঞ্জাবের মুখ্যমন্ত্রী সোনুকে পাঞ্জাবের কোভিড টিকাকরণ প্রকল্পের ব্র্যান্ড অ্যাম্বাসাডার বানিয়েছেন। সোনুর দান-ধ্যানের কথা এখন সর্বজনবিদিত। আগের বছরের মত এবছরও তিনি বহু কোভিড আক্রান্তদের হাসপাতালের বিছানা এবং ইনজেকশনের ব্যবস্থা করে দিয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ