Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

নতুন কেউ আসলে মানুষ ভুলে যাবে: সোনু সুদ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৯ জুন, ২০২০, ১:০৮ পিএম

সম্প্রতি পরিযায়ী শ্রমিকদের বাড়িতে পৌঁছে দিয়ে খবরের শিরোনামে উঠে আসেন বলিউড অভিনেতা সোনু সুদ। সেকারনে পর্দার খলনায়ক, বাস্তব জীবনের হিরো বনে যান অনেকের কাছেই। এবার সুশান্তের মৃত্যু নিয়ে মুখ খুললেন 'দাবাং' খ্যাত এই চিত্রতারকা।

সুশান্ত সিং রাজপুত মারা গেছেন দুই সপ্তাহের বেশি হতে চললো। তবুও এই শোকের ধাক্কা এখনও কাটিয়ে উঠতে পারেনি হালের ইন্ডাস্ট্রি। অনুরাগীদের মুখে এখনও অভিনেতার জ্বলজ্বলে মুখ।

সম্প্রতি এক সাক্ষাৎকারে সোনু সুদ বলেন, আজ যাকে নিয়ে সবাই কথা বলছেন। দুইদিন পর ঠিকই তাকে ভুলে যাবেন সবাই। ইন্ডাস্ট্রিতে যখন নতুন কেউ আসবে তখন মানুষ ভুলে যাবে। নিজের পায়ের নিচে জমি করতে লড়াই চালিয়ে যাবেন।

সুশান্তের মৃত্যু নিয়ে সোনু বলেন, সত্যি বলতে আপনি যতই প্রতিভাবান হোন না কেন, এখানে জায়গা পাওয়া অতটা সহজ নয়। তবে হ্যাঁ, বহিরাগত হয়েও ইন্ডাস্ট্রিতে সফল মানুষের সংখ্যাও কম নয়। তবে সুশান্তের মৃত্যুতে কাউকে দায়ী করতে নারাজ এই অভিনেতা।

৪৬ বছর বয়সী এই অভিনেতার মতে, আজ যাদের দিকে আঙ্গুল তুলছেন, তাদের জন্যই কিন্তু অসংখ্য মানুষের কর্মসংস্থানের সুযোগ তৈরী হয়। তাই বলি ধৈর্য ধরুন। সময়ই বলে দিবে কে ঠিক, কে ভুল? তবে সুশান্তের মৃত্যু সত্যিই বেদনাদায়ক!



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ