Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সোনু সুদের মূর্তি বানানোর খবরে যা বললেন অভিনেতা!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৬ মে, ২০২০, ৯:২৯ পিএম

ভারত জুড়ে চলছে লকডাউন। এমন পরিস্থিতিতে দেশটির নানা প্রান্তে আটকা পড়েছেন অভিবাসী শ্রমিকরা। স্বভাবতই কর্মহীন হয়ে অসহায়ের মতো দিন যাপন করছেন তারা। ইতোমধ্যে বহু শ্রমিকদের বাসায় পৌঁছে দিয়েছেন বলিউড অভিনেতা সোনু সুদ। পর্দার এই খল নায়ক দেশের দুর্দিনে এখন বহু মানুষের কাছে বাস্তবের নায়ক।

জানা গিয়েছে, চরম বিপদে অভিনেতার অসামান্য অবদানের কথা চিরস্মরণীয় করে রাখতে সোনু সুদের মূর্তি বানানোর সিদ্ধান্ত নিয়েছেন বিহারের সিবান জেলার কিছু মানুষ। এমন কথা ওই জেলার এক ব্যক্তি জানিয়েছেন অভিনেতাকে।

ওই ব্যক্তি নিজের টুইটারে লিখেছেন, সালাম স্যার, বিহারের সিবানে আপনার মূর্তি বানানোর প্রস্তুতি চলছে। আপনাকে অনেক ভালোবাসা। এই টুইট বার্তা সোনুর নজরে আসতেই জবাব দিতেও ভোলেননি তিনি। পাল্টা টুইটে সোনু লিখেছেন, ওই টাকা দিয়ে গরিবদের সাহায্য করুন।

'দাবাং' খ্যাত অভিনেতার বুদ্ধিদীপ্ত উত্তরে হৃদয় ছুয়ে গেছে নেটিজেনদের। অনেকেই সোনুর টুইটের নিচে মন্তব্য করতে শুরু করেছেন। কংগ্রেসের অন্যতম নেতা রাহুল গান্ধী লিখেছেন, আপনার মহৎ উদ্দেশ্যকে স্বাগত জানাই। প্রীতি নামের আরেকজন ভক্ত লিখেছেন, আপনার প্রতি অসীম ভালোবাসা।

শুধু বাসায় পৌঁছেই দেননি তিনি, সোশ্যাল মিডিয়ায় একটি ফোন নাম্বারও শেয়ার করেছেন। যেখানে ফোন করলে বিপাকে থাকা মানুষদের আর্থিক সহায়তা দেওয়া হচ্ছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ