Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ডোমারে শ্বাসরোধ করে হত্যা

নীলফামারী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ এপ্রিল, ২০২১, ৪:২১ পিএম

নীলফামারীর ডোমার পৌরসভা এলাকার কাজিপাড়া গ্রামের মিজানুর রহমান(৪৮)নামের এক ব্যক্তিকে শ্বাসরোধ করে হত্যা করেছে দুর্বৃত্তরা। পুলিশ বুধবার রাত সাড়ে আটটার দিকে নিজ বাড়ী থেকে তার লাশ উদ্ধার করে। নিহত মিজানুর রহমান ওই গ্রামের মৃত রেয়াজুল ইসলাম ভাদু মেম্বারের ছেলে। এ ঘটনায় পুলিশ ডোমার পৌরসভার ৪ নং ওয়ার্ডের গোডাউন পাড়া গ্রামের আবু তালেব নামের এক যুবককে আটক করেছে।

নিহত মিজানুরের স্ত্রী রুপা বেগম জানান, ওই দিন মিজানুরকে বাড়িতে একা রেখে আমার মেয়েসহ রংপুরে যাই ডাক্তার দেখাতে। রাতে বাড়িতে এসে দেখি ঘরে মিজানুর রহমানের লাশ পড়ে রয়েছে। পুলিশকে খবর দিলে লাশটি উদ্ধার করে থানায় নিয়ে যায়। তিনি জানান তার স্বামীতে শ্বাষরোধ করে হত্যা করা হয়েছে।
এ ঘটনায় মিজানুরের মেয়ে মেঘলা মনি বাদী হয়ে আবু তালেব নামে একজনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরো কয়েকজনকে আসামি করে ডোমার থানায় একটি মামলা দায়ের করেন।

ডোমার থানার অফিসার ইনচার্জ(ওসি) মোস্তাফিজার রহমান জানান, তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। এ ব্যাপারে তদন্ত চলছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ