Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সড়ক দুর্ঘটনায় সিঙ্গাপুরে বাংলাদেশি শ্রমিকের মৃত্যু

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২১ এপ্রিল, ২০২১, ১২:০১ পিএম

অভিবাসী শ্রমিক বহনকারী একটি লরির সঙ্গে নির্মাণ কাজে ব্যবহৃত একটি টিপার ট্রাকের সংঘর্ষে সিঙ্গাপুরে তোফাজ্জল হোসেন (৩৩) নামে এক প্রবাসী বাংলাদেশি নিহত হয়েছেন। স্থানীয় সময় মঙ্গলবার সকালে সিঙ্গাপুরের পান-দ্বীপ এক্সপ্রেস ওয়ের দুর্ঘটনাটি ঘটে। সিঙ্গাপুর সিভিল ডিফেন্স ফোর্স এ তথ্য নিশ্চিত করেছে।

তোফাজ্জল হোসেনের বাড়ি বাংলাদেশের লক্ষ্মীপুর জেলায়। সিঙ্গাপুরের স্ট্রেইটসটাইমস পত্রিকাকে পুলিশ জানিয়েছে, মারাত্মক আহতাবস্থায় তোফাজ্জলকে হাসপাতালে নেওয়ার পরে তার মৃত্যু হয়। দুর্ঘটনায় কবলিত শ্রমিক বহনকারী লরিটির পেছনে মোট ১৭ জন অভিবাসী শ্রমিক ছিলেন। তারা সবাই কমবেশি আহত হয়েছেন। বেপরোয়া গতিতে গাড়ি চালানো এবং মৃত্যুর কারণে ৩৬ বছর বয়সী এক লরি ড্রাইভারকে গ্রেপ্তার করা হয়েছে।

আহতদের পূর্ণাঙ্গ পরিচয় পাওয়া না গেলেও তারা সবাই ব্রাইট এশিয়া কনস্ট্রাকশন কোম্পানিতে কাজ করেন বলে সংবাদমাধ্যমগুলো জানিয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সিঙ্গাপুর


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ