Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

কুড়িগ্রামে বাজারে অগ্নিকান্ড প্রায় ৩০ লাখ টাকার ক্ষতি

কুড়িগ্রাম জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ এপ্রিল, ২০২১, ৪:৪৭ পিএম

কুড়িগ্রাম সদর উপজেলার মোগলবাসা ইউনিয়নে সাতকুড়ার পাড় বাজারে বৈদ্যুতিক শর্ট সার্কিটে ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। এতে ৬ টি দোকান ও মালামাল পুড়ে ছাই হয়ে গেছে।
রোববার (১৮ই এপ্রিল) রাত দেড়টার দিকে সাতকুড়ার পাড় বাজারে এ অগ্নিকান্ডের ঘটনাটি ঘটে।
স্থানীয়রা জানান, ব্যবসায়ী আবজাল পিয়নের মুদির দোকানে বৈদ্যুতিক তারে আগুন লাগে। পরে মহুর্তেই আগুন সর্বত্র ছড়িয়ে পড়ে এবং পার্শ্ববর্তী শামছুল আলমের টেইলার্সের দোকান, নুর আলমের টাইলসের দোকান, নুর আলমের কাপড়ের দোকান, হোসেন আলী সারের দোকান, শাহীন আলমের হোটেল সহ ডাঃ রফিকুল ইসলামের ওষুধের ফার্মেসী আগুনে পুড়ে ভষ্মিভুত হয়।
কাপড় ব্যবসায়ী নুর আলম জানান, আমার সবকিছু শেষ হয়ে গেছে। আমার দোকানে ৮ থেকে ১০ লাখ টাকার কাপড় ছিল। সব পুড়ে গেছে।
মোগলবাসা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান চেয়ারম্যান মোঃ বাবলু সরকার জানান, বৈদ্যুতিক শট সার্কিট থেকে আগুনের সুত্র হয়েছে। পাশাপাশি দোকানগুলো টিন শেডের হওয়ায় সহজে অনান্য দোকানগুলোতে আগুন ব্যাপকভাবে ছড়িয়ে পড়েছে। আগুনে প্রায় ৩০ থেকে ৩৫ লাখ টাকার মালামাল পুড়ে ছাই হয়ে গেছে।
কুড়িগ্রাম ফায়ার সার্ভিস (সিভিল ডিফেন্স) উপ-সহকারী পরিচালক মনোরঞ্জন রায় জানান, সংবাদ দেরিতে পাওয়ায় আমরা দ্রুত পৌছানোর আগেই দোকানপাটগুলো আগুনে ভষ্মিভূত হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অগ্নিকাণ্ড

২৬ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ