Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

শেরপুরে পারিবারিক কলহে গৃহবধূর আত্মহত্যা

শেরপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ এপ্রিল, ২০২১, ৩:৪৮ পিএম

শেরপুরে শাহানা বেগম (৩৮) নামে এক গৃহবধূ গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। তিনি সদর উপজেলার চরমোচারিয়া ইউনিয়নের মুন্সিরচর টানকাছার গ্রামের আয়নাল হকের স্ত্রী। আজ শুক্রবার দুপুরে সদর থানার পুলিশ মুন্সিরচর টানকাছার গ্রামের বাড়ি থেকে তাঁর লাশ উদ্ধার করে ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, গত বুধবার সকালে বোরো ধান সিদ্ধ করাকে কেন্দ্র করে শাহানার সঙ্গে তাঁর এক জা’র বাগ্বিতণ্ডা হয়। এ ছাড়া টাকা-পয়সা নিয়েও পারিবারিক কলহ চলছিল। এসব বিষয়ের জের ধরে শাহানা গতকাল বৃহস্পতিবার দিবাগত গভীর রাতে বাড়ির পার্শ্ববর্তী একটি কাঁঠাল গাছের ডালের সঙ্গে গলায় দড়ি দিয়ে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন।

সদর থানার উপপরিদর্শক (এসআই) মো. আনোয়ার হোসেন আজ দুপুরে বলেন, সুরতহাল প্রতিবেদনশেষে মৃত শাহানার লাশ ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্মহত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ