Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কালকিনিতে অপহরণের ৫ দিন পর স্বামী স্ত্রীর লাশ উদ্ধার

কালকিনি(মাদারীপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ এপ্রিল, ২০২১, ২:৪৮ পিএম

মাদারীপুরের কালকিনিতে অপহরণের ৫ দিন পরে স্বামী-স্ত্রীর হাত-পা বাঁধা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ(শুক্রবার) সকালে উপজেলার আলীনগর এলাকার স্বস্থল গ্রামে বাড়ির পাশের একটি শুকনো খাল থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয় বলে জানিয়েছে পুলিশ।

পারিবারিক সূত্রে জানা গেছে, গত সোমবার রাত আনুমানিক তিনটার দিকে মোয়াজ্জেম সরদার (৫০)ও তার স্ত্রী মাকসুদা বেগম(৪৫)কে চেতনানাশক ওষুধ খাইয়ে অজ্ঞান করে অপহরণ করা হয়েছে বলে অভিযোগ পাওয়া যায়। স্থানীয়রা জানান, ছেলে সন্তানদের সাথে রাতের খাবার খাওয়া শেষে সবাই ঘুমানোর জন্য যার যার জাগায় চলে যায়। কিন্তু সকালে তার মেয়ে ঘরের দরজা খোলা পায় এবং তার বাবা-মা কাউকে ঘরে দেখতে পায়নি। সকাল থেকে খোঁজ-খবর করেও কোথাও তাদের সন্ধান পাওয়া যায়নি। পরে এই ঘটনায় কালকিনি থানায় একটি মামলা করা হয়। পরিবারের দাবি, তাদের কাছে দুই লাখ টাকা মুক্তিপণ দাবি করা হয়েছিল। জানা গেছে, নিহত মোয়াজ্জেম জিয়াউল হক হত্যা মামলার সাক্ষী ছিলেন।

এ ব্যাপারে কালকিনি থানার অফিসার ইনচার্জ ইশতিয়াক আশফাক রাসেল বলেন, অপহরণের ঘটনায় থানায় মামলা হয়েছিল। অপহরণ চক্রকে ধরার জন্য অভিযান চলছে। এছাড়া ইতিমধ্যে মাদারীপুর, ফরিদপুর এবং নড়াইল জেলায় অভিযান চলানো হয়েছে। এর মধ্েযই লাশ উদ্ধারের ঘটনা শুনতে পাই।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ