Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

তায়কোয়ান্ডোতে সালমা ও শ্রাবণীর স্বর্ণ জয়

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ৮ এপ্রিল, ২০২১, ৮:৫২ পিএম

বঙ্গবন্ধু নবম বাংলাদেশ গেমসের তায়কোয়ান্ডো ডিসিপ্লিনে সিনিয়র নারী মাইনাস ৬২ কেজি ওজন শ্রেণীতে সালমা খাতুন ও মাইনাস ৬৭ কেজিতে শ্রাবনী বিশ্বাস স্বর্ণ জিতেছেন। বৃহস্পতিবার জাতীয় ক্রীড়া পরিষদের জিমন্যাশিয়ামে।

বাংলাদেশ আনসারের সালমা ১৯-৬ স্কোরে সেনাবাহিনীর সাথী খাতুনকে হারিয়ে সোনা জয় করেন। এই ইভেন্টে চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার ইরিন আহমেদ চৌধুরী এবং গাজীপুর জেলা ক্রীড়া সংস্থার জান্নাতুল ফেরদৌস ব্রোঞ্জপদক জিতে নেন।

মাইনাস ৬৭ কেজিতে সেনাবাহিনীর সুমাইয়া ইসলাম অ্যানিকে ২৩-১১ স্কোরে হারিয়ে সেরা হন আনসারের শ্রাবনী বিশ্বাস। ব্রোঞ্জ জিতেছেন দিনাজপুর জেলা ক্রীড়া সংস্থার বাবলী আক্তার এবং গাজীপুর জেলা ক্রীড়া সংস্থার ইসরাত জাহান আশা। মাইনাস ৭৩ কেজি ওজন শ্রেণীতে আনসারের শাহানারা খাতুন ১৩-৫ স্কোরে সেনাবাহিনীর শ্যামলী খাতুনকে হারিয়ে স্বর্ণপদক জিতেন। মানিকগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার নাফিসা মালিয়াত এবং কুমিল্লার মাইশা বিনতে হায়দার জিতেছেন ব্রোঞ্জ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বাংলাদেশ গেমস


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ