Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

উশুকাদের লড়াই শুরু

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ৭ এপ্রিল, ২০২১, ৯:০১ পিএম

পুরুষ ও নারীদের ৩০টি ইভেন্ট নিয়ে শুরু হয়েছে বঙ্গবন্ধু বাংলাদেশ গেমসের উশু ডিসিপ্লিনের খেলা। বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠানে (বিকেএসপি) বুধবার প্রথম দিনে প্রিলিমিনারি রাউন্ডের খেলা অনুষ্ঠিত হয়। সান্দা বিভাগে আটটি করে পুরুষ ও নারী ইভেন্ট এবং তাউলু বিভাগে সাতটি করে পুরুষ ও নারীদের ইভেন্টে অংশ নিচ্ছেন উশুকারা। বৃহস্পতিবার পদকের লড়াই অনুষ্ঠিত হবে।

 

আনসার-বিকেএসপির দাপট জুডোতে

জুডোতে উদ্বোধনী দিনে বুধবার মিরপুরস্থ শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে ৪টি ওজন শ্রেনির ফাইনাল অনুষ্ঠিত হয়। প্রথম দিনে দাপট দেখিয়েছে বাংলাদেশ আনসার ও বিকেএসপি। পুরুষ ৬০ কেজিতে বিকেএসপির মো. আবু রায়হান শুভ, ৫৫ কেজিতে সেনাবাহিনীর মো. মমিনুর ইসলাম এবং নারীদের ৪৮ কেজিতে আনসারের শারমিন আক্তার অন্তরা এবং ৪৪ কেজিতে স্বর্ণপদক জেতেন একই সংস্থার প্রিয়াংকা আক্তার।

 

নারী কাবাডি

গেমসের কাবাডি ডিসিপ্লিনের নারী বিভাগের খেলা বুধবার কাবাডি স্টেডিয়ামে অনুষ্ঠিত হয়েছে। খেলায় বাংলাদেশ পুলিশ ৩৮-৪ পয়েন্টে ফরিদপুরকে, জামালপুর ৩১-২৬ পয়েন্টে বরিশালকে, বাংলাদেশ আনসার ৪৯-৮ পয়েন্টে রাজশাহীকে, নড়াইল ৪৮-১৭ পয়েন্টে ব্রাহ্মণবাড়িয়াকে, নড়াইল ৩৩-৮ পয়েন্টে রাজশাহীকে, ফরিদপুর ২৫-১৫ পয়েন্টে জামালপুরকে, নীলফামারী ৩৪-২২ পয়েন্টে ব্রাহ্মণবাড়িয়াকে, পুলিশ ৪৬-৭ পয়েন্টে বরিশিালকে এবং আনসার ৫৩-১২ পয়েন্টে নীলফামারী জেলাকে হারায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বাংলাদেশ গেমস


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ