Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ডিপজলের জন্মদিনে হুলস্থূল কান্ড, কেটেছেন প্রায় শতাধিক কেক!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৭ এপ্রিল, ২০২১, ১০:৩০ এএম

ঢাকাই ছবির প্রতাপশালী অভিনেতা ও প্রযোজক মনোয়ার হোসেন ডিপজল। অসংখ্য সিনেমায় অভিনয় করেছেন তিনি। খল নায়ক হিসেবে দর্শক হৃদয়ে জায়গা করে নিয়েছেন ডিপজল। অসুস্থতার কারণে জনপ্রিয় এই অভিনেতা বেশ লম্বা সময় সিনেমায় অনিয়মিত ছিলেন। সম্প্রতি আবারও সরব হয়েছেন। মঙ্গলবার (৭ এপ্রিল) ছিল এই জনপ্রিয় অভিনেতার জন্মদিন। এবারে তিনি ৫৯ বছরে পা রাখলেন। করোনা প্রকোপের কারণে বিশেষ এই দিনে কোনো আয়োজন করেননি। তবু ভক্ত ও শুভাকাঙ্ক্ষীদের আবদার রাখতে প্রায় শতাধিক কেক কাটছেন তিনি।

ডিপজল জানান, করোনা প্রকোপের কারণে বিশেষ এই দিনে কোনো আয়োজন রাখেননি। তবু ভক্ত ও শুভাকাঙ্ক্ষীদের আবদার রাখতে কেক কেটেছেন। স্বাস্থ্যবিধি মেনে সারাদিনে বহু মানুষ এসেছেন। তাদের সঙ্গে যতটুকু পেরেছি সময় দিয়েছেন। কেক কেটেছি।

যে কোনো আয়োজনকে রাজকীয় রূপ দিতে জুড়ি নেই ডিপজলের। ছেলে-মেয়ের বিয়ে, নাতি বরণে সে প্রমাণ পাওয়া গেছে। নিজের জন্মদিনেও বেশ আয়োজন করে কেক কাটেন এ অভিনেতা। সময় কাটান হাজারো শুভাকাঙ্ক্ষীদের সঙ্গে। ব্যতিক্রম হলো না এবারেও। করোনার কারণে চলমান লকডাউনও ম্লান করতে পারেনি ডিপজলের জন্মদিনের উৎসব। প্রায় শতাধিক কেক কেটেছেন তিনি দিনভর। ফেসবুকে নিজের পেজ থেকে লাইভে এসে তারই আভাস দিলেন তিনি। প্রকাশ করেছেন বেশ কয়েকটি কেকের ছবিও।

জানা গেছে, মঙ্গলবার সকাল থেকে কেক নিয়ে হাজির হচ্ছেন পরিচালক, শিল্পী ও কলাকুশলীরা। তাদের ভালোবাসায় সিক্ত হয়েছেন তিনি।

১৯৮৯ সালে ‘টাকার পাহাড়’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে পা রাখেন ডিপজল। ‘সতী কমলা’ সিনেমায় প্রথম নায়কের ভূমিকায় অভিনয় করেন ডিপজল। ‘টাকার পাহাড়’, ‘হাবিলদার’, ‘ডাকাত’ সহ বেশ কিছু সিনেমায় নায়কের ভূমিকায় দেখা গেছে তাকে। কাজী হায়াৎ পরিচালিত ‘তেজী’ সিনেমায় প্রথম খল চরিত্রে অভিনয় করেন এ অভিনেতা। এরপর অসংখ্য ব্যবসাসফল সিনেমায় খল চরিত্রে অভিনয় করেন তিনি। বিশেষ করে নায়ক মান্নার সঙ্গে জুটি বেঁধে অসংখ্য সুপারহিট সিনেমা উপহার দিয়েছেন এ অভিনেতা। তবে আজকাল তাকে দেখা যায় সমাজের শোষিত নানা শ্রেণি পেশার চরিত্রে অভিনয় করতে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ