Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

রূপগঞ্জে যুবকের লাশ উদ্ধার

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৭ এপ্রিল, ২০২১, ১২:০২ এএম

নারায়ণগঞ্জের রূপগঞ্জে পরিত্যক্ত ইটভাটা থেকে ৩৫ বছর বয়সী অজ্ঞাত এক যুবকের হাত, পা ও মুখ বাঁধা অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল দুপুরে উপজেলার ভুলতা ইউনিয়নের আমলাবো এলাকা থেকে ওই অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার করা হয়।

ভুলতা ফাড়ির ইনচার্জ ইন্সপেক্টর নাজিম উদ্দিন ভুইয়া বলেন, উপজেলার আমলাবো এলাকায় পার্শ্ববর্তী ডেমরা থানার রানীমহল এলাকার সাত্তার মিয়া নামে এক ব্যক্তির একটি ভাটা রয়েছে। ইটভাটাটি দীর্ঘদিন ধরে পরিত্যক্ত অবস্থায় পড়ে আছে। গতকাল দুপুরে স্থানীয়রা ইটভাটাটিতে দুর্গন্ধ পেয়ে এগিয়ে যান। এসময় স্থানীয়রা ইটভাটাটির পরিত্যক্ত অফিস কক্ষে অজ্ঞাত যুবকের লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেন। এসময় পুলিশ ঘটনাস্থলে গিয়ে হাত, পা ও মুখ বাঁধা অবস্থায় যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ মর্গে পাঠায়। ইটভাটাটি এশিয়ান হাইওয়ে বাইপাস সড়কের পাশেই অবস্থিত। গত ১০-১৫ দিন আগে ওই যুবককে হত্যার পর এই ইটভাটার অফিস কক্ষে ফেলে রেখে যাওয়া গেছে বলে প্রাথমিকভাবে ধারণা করে হচ্ছে। বাকিটা ময়নাতদন্তের প্রতিবেদন আসার পর জানা যাবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ