Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

গোবিন্দগঞ্জে ট্রাক চাপা নিহত-১

গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ এপ্রিল, ২০২১, ৬:২৩ পিএম

গাইবান্ধার গোবিন্দগঞ্জে ঢাকা-রংপুর মহাসড়কের কাটাখালী ব্রীজের নিকট মনিকো কম্পানীর একটি ট্রাকের চাকায় পিষ্ট হয়ে প্রান হারায় রাখালবুরুজ ইউনিয়নের রাখালবুরুজ মিয়া পাড়া গ্রামের মৃত ইছাব উদ্দিনের পুত্র ভাংরী ব্যবসায়ী জাহিদুল ইসলাম । সোমবার সকাল পৌনে ১২টায় দুর্ঘটনা ঘটে ।
জানাযায়, জাহিদুল জীবিকার তাগিদে ভাংরি ক্রয় করার জন্য বেড় হয়। সে ভ্যান গাড়ী যোগে ভাংরি ক্রয় করে বালুয়া বাজারে তার বর্তমান বাড়ীতে ফিরছিল। কাটাখালী ব্রীজ এলাকায় আসলে (ঢাকা মেট্র ট- ১৬-৩৮৩২) ঢাকা থেকে ছেড়ে আসা রংপুর গামী ট্রাকটি তাকে চাপাদেয়। প্রতক্ষদর্শি সুত্রে জানা যায় মনিকো কম্পানি ব্রীজের কাজ সম্পূর্ণ না করেই নবনির্মিত কাটাখালী ব্রীজটি সোমবার সকালে যান চলাচলের জন্য ছেড়ে দেয় । ব্রীজের স্লাভের সাথে এপরোজ রাস্তার গ্যাপ এর ফলে ব্রীজে গাড়ী ওঠার সময় ট্রাকের সামনের অংশ উপরদিকে লাফ দেয় এবং ভাংরি গাড়ীর সাথে ধাক্কা লাগে, ফলে ভ্যানে থাকা শহিদুল গাড়ীর নিচে চলে যায় এবং তার নাভী থেকে নিচের দিকে গাড়ীর চাকার নিচে পিষ্ঠ হয়ে ঘটনা স্থলে লোকটি মারা যায়।
এ দুর্ঘটনার কথা নিশ্চিত করেন গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার ওসি বিষয়টি নিশ্চিত করেছেন ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ