Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

সোনারগাঁ থানার ওসিকে প্রত্যাহার

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ এপ্রিল, ২০২১, ৪:১৭ পিএম

নারায়ণগঞ্জের সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলামকে প্রত্যাহার করা হয়েছে। নারায়ণগঞ্জের পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ জায়েদুল আলম সোমবার দৈনিক ইনকিলাবকে এ তথ্য জানান।

এসপি বলেন, সোনারগাঁ থানার ওসিকে গতকাল রোববার রাতে প্রত্যাহার করে জেলা পুলিশ লাইনে সংযুক্ত করা হয়েছে।
গত শনিবার রাতে হেফাজতে ইসলামের কেন্দ্রীয় যুগ্ম সচিব মামুনুল হক সোনারগাঁয়ের রয়েল রিসোর্ট নামের একটি হোটেলে এক নারীসহ অবরুদ্ধ হওয়ার পর ব্যাপক ভাঙচুর করেন তার কর্মী-সমর্থকেরা। এ ঘটনায় ছাত্রলীগ ও যুবলীগকে দায়ী করে রাতেই উপজেলা আওয়ামী লীগের কার্যালয়, উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম ও নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সহসভাপতি সোহাগ রনির ব্যবসাপ্রতিষ্ঠান, বাড়িঘরে ব্যাপক ভাঙচুর চালান হেফাজতের কর্মী-সমর্থকেরা।
সোনারগাঁ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) তবিদুর রহমান বলেন, সাবেক ওসি রফিকুল ইসলাম রাতেই দায়িত্ব হস্তান্তর করেছেন। থানায় ওসি হিসেবে কাউকে এখনো দায়িত্ব দেওয়া হয়নি।



 

Show all comments
  • Hassan mahmud ৫ এপ্রিল, ২০২১, ৪:৪২ পিএম says : 1
    Shorkarer birudhe kisu bollei chakri shesh noito gum. Police valo hote chaileo parbena shorkarer chape
    Total Reply(0) Reply
  • Harun ৫ এপ্রিল, ২০২১, ৭:০০ পিএম says : 0
    Ahare vaijan apnito promotion ta harailen sotto bole. Kono mohilake nirjaton korlei to apni prodhamontrike khushi korte parten shate promotion o paiten.
    Total Reply(0) Reply
  • Kader molla ৬ এপ্রিল, ২০২১, ১২:৪৬ এএম says : 0
    Shorkar to jane tader payer tolai mati nai. Manush shob jane ebong bujhe koto dhane koto chal. Gayer jore shorker shob jaigai tader adhipotto bistar korte chai. Emonki kharaptareo shorkar boidhota dey jor kore. Shorkar manushke valo hote debena. Valo kaj korle churi korbe kivabe
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রত্যাহার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ