Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

মতলবের মোহনপুর ইউপির উপনির্বাচনে ৩ চেয়ারম্যান প্রার্থীর মনোনয়নপত্র প্রত্যাহার

মতলব(চাঁদপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ ফেব্রুয়ারি, ২০২৩, ৭:১৭ পিএম

চাঁদপুরের মতলব উত্তর উপজেলর মোহনপুর ইউনিয়ন পরিষদ (ইউপি) উপনির্বাচনে ৩ চেয়ারম্যান প্রার্থী প্রার্থিতা প্রত্যাহার করেছেন।


সোমবার (২৭ ফেব্রুয়ারি) বিকেল ৪ পর্যন্ত এ প্রত্যাহার শেষ সময় ছিল। উপজেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং অফিসারের কার্যালয়ে মনোনয়নপত্র প্রত্যাহারের আবেদন জমা দেন প্রার্থীরা। মনোনয়ন পত্র প্রত্যাহার করেন মোঃ রেজাউল করিম, কাজী আবু জাফর ও আব্দুল মতিন কাজী।

আগামী ১৬ মার্চ উপজেলার মোহনপুর ইউপি উপনির্বাচনে চেয়ারম্যান পদে ভোটগ্রহণ হওয়ার কথা রয়েছে। গত ১০ নভেম্বর এই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শামসুল হক চৌধুরী বাবুল মৃত্যুর কারণে পদটি শূন্য হয়।

উপজেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং অফিসার কাজী আবু বকর সিদ্দিক জানান, ৩জন চেয়ারম্যান প্রার্থী মনোনয়নপত্র প্রত্যাহার করেছেন।

উল্লেখ্য, আগামী ১৬ মার্চ এই ইউনিয়ন পরিষদ উপনির্বাচনে চেয়ারম্যান পদে ভোটগ্রহণ কথা রয়েছে। ২৭ ফেব্রুয়ারি মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন ছিল। মঙ্গলবার দুপুর ১২টায় প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ দেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রত্যাহার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ