Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

বায়তুল মোকাররমে হেফাজতের বিক্ষোভ

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২ এপ্রিল, ২০২১, ৩:০৯ পিএম

দলীয় নেতাকর্মী নিহতের প্রতিবাদে জাতীয় মসজিদ বায়তুল মোকাররমের উত্তর গেটে বিক্ষোভ সমাবেশ করেছে হেফাজতে ইসলাম। আজ শুক্রবার বাদ জুম্মা এ বিক্ষোভ সমাবেশ করে সংগঠনটি। সমাবেশে সংগঠনের নেতা মাওলানা মামুনুল হক বলেন, দেশব্যাপী হেফাজত ইসলামের শান্তিপূর্ণ কর্মসূচি পালিত হচ্ছে। কেউ যদি চিন্তা করেন, বন্দুকের নল দিয়ে হেফাজত ইসলামকে শান্ত করে ফেলবেন তাদের বলবো, আপনারা বোকার স্বর্গে বাস করছেন।

তিনি বলেন, আমি বিশ্ব মানবাধিকার কর্মীদের কাছে বলতে চাই, গোয়েন্দা সংস্থাগুলোকে বলতে চাই- যথাযথ তদন্ত করুন। পুলিশি হেফাজতে থাকা আমার কর্মীদের ওপর হামলা করা হয়েছে। আমরা এসব হামলাকারীদের গ্রেপ্তারের দাবি জানাই। যারা আমাদের ওপর হামলা করেছে তারা কীভাবে এখনো প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে আমি তার জবাব চাই।

তিনি আরও বলেন, মাদ্রাসায় সংরক্ষিত ছুরিগুলো কোরবানির কাজে ব্যবহৃত হয়। এগুলো নিয়ে রাজনীতি করার কিছু নাই। মিডিয়াগুলোর আরো দায়িত্বশীল হওয়া দরকার। যথাযথ ঘটনা তুলে ধরা তাদের দায়িত্ব। আর ভুলক্রমে সাংবাদিকদের ওপর হেফাজতের কিছু কর্মী হামলা করে থাকতে পারে। আমরা এজন্য কেন্দ্রীয়ভাবে দুঃখ প্রকাশ করছি।



 

Show all comments
  • Shahnoor Alam Bhuiyan ২ এপ্রিল, ২০২১, ৩:৩৯ পিএম says : 2
    আমাদের ব্রাহ্মণবাড়িয়ায় কালিবাড়ির মন্দিরে ঢুকে আপনার হেফাজতের কর্মীরা যে মূর্তিগুলো ভেঙ্গেছে , এই ব্যাপারে আপনার সেই দুস্কৃতকারী কর্মীদের বিরুদ্ধে কি কি পদক্ষেপ নিয়েছেন, মামুনুল হক হুজুর?
    Total Reply(1) Reply
    • NaYaMoT BaBu ২ এপ্রিল, ২০২১, ৮:৩৩ পিএম says : 0
  • Sumon tandol ২ এপ্রিল, ২০২১, ৪:১৬ পিএম says : 0
    সরকার এর জবাবদিহি করতে হবে?
    Total Reply(0) Reply
  • Shaikh ২ এপ্রিল, ২০২১, ৫:৪৭ পিএম says : 0
    Vision of RSS in Indian is that by 2070 all Indian must be 100 % hindu. I think Shaikh Hasins Gov't might have influenced from Modi and want to implement same model here in Bangladesh.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিক্ষোভ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ