Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

টিআরএনবির নতুন সভাপতি রাশেদ সাধারণ সম্পাদক সমীর

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২ এপ্রিল, ২০২১, ২:৫১ পিএম

টেলিকম রিপোর্টার্স নেটওয়ার্ক বাংলাদেশ (টিআরএনবি)-এর নতুন সভাপতি নির্বাচিত হয়েছেন দৈনিক সমকালের বিশেষ প্রতিনিধি রাশেদ মেহেদী ও সাধারণ সম্পাদক দৈনিক ইত্তেফাকের সিনিয়র রিপোর্টার সমীর কুমার দে।
বৃহস্পতিবার রাতে হবিগঞ্জের দ্যা প্যালেসে সংগঠনের বার্ষিক সাধারণ সভায় ২০২১ সালের জন্য ৭ সদস্যের নতুন কমিটি নির্বাচন করা হয়।
কমিটির অন্য সদস্যরা হলেন- কোষাধ্যক্ষ দৈনিক মানবজমিনের সিনিয়র রিপোর্টার কাজী আফিফুজ্জামান সোহাগ, সাংগঠনিক সম্পাদক দৈনিক ইনকিলাবের সিনিয়র রিপোর্টার ফারুক হোসাইন, কার্যনির্বাহী সদস্য যমুনা টেলিভিশনের সিনিয়র রিপোর্টার এস এম মাসুদুজ্জামান রবিন, ডেইলি স্টারের স্টাফ রিপোর্টার শাহিদ বাপ্পি ও টেকশহরের সিনিয়র রিপোর্টার আল আমিন দেওয়ান।
নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার ছিলেন এসোসিয়েশন অব মোবাইল ফোন অপারেটরস, বাংলাদেশ-এর ম্যানেজার রিসার্চ এন্ড কমিউনিকেশন ও টিআরএনবির সাবেক সভাপতি আব্দুল্লাহ আল মামুন, নির্বাচন কমিশনার গ্রামীণফোনের হেড অব এক্সটার্নাল কমিউনিকেশন মোহাম্মদ হাসান, রবি আজিয়াটার আশরাফুল ইসলাম।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নতুন কমিটি

১৩ ফেব্রুয়ারি, ২০২২
৮ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ