Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

রাজশাহীর বাঘায় সড়ক দুর্ঘটনায় একজন নিহত, আহত ১

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ৩১ মার্চ, ২০২১, ৮:৩৮ পিএম

রাজশাহীর বাঘায় সড়ক দুর্ঘটনায় মেহেদী হাসান (২২) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। নিহত উপজেলার বাউসা সরকার পাড়া গ্রামের মোকাম আলীর ছেলে ও আহত রবিন আহম্মেদ (১৮) হরিপুর গ্রামের জামাত আলীর ছেলে। বুধবার দুপুর দেড়টার দিকে আড়ানী বেড়েরবাড়ি ধীরেন কামারের বাড়ির মোড় এলাকায় এ ঘটনা ঘটে।

বাউসা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শফিকুর রহমান জানান, নিহত মেহেদী হাসানসহ তার বন্ধু রবিন আহম্মেদ একই মোটরসাইকেলে আড়ানী বেড়েরবাড়ি হয়ে আড়ানী বাজারে যাচ্ছিল। সড়কের বেড়েরবাড়ি ধীরেন কামারের বাড়ির মোড় এলাকায় দ্রুত গতিতে মোটরসাইকেল পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে যায়। এসময় মোটরসাইকেল আরোহী মেহেদী ও রবিন আহত হয়। মেহেদী মাথায়, বুকে আঘাতে অজ্ঞান হয়ে পড়ে।

স্থানীয়রা ঘটনাস্থল থেকে তাদের উদ্ধার করে বাঘা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। হাসপাতালের কর্তব্যরত ডা. নিবেদিকা চ্যাটার্জি মৃত ঘোষণা করেন। আহত রবিন হাসপাতালে ভর্তি হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রাজশাহী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ