Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

দেশে ফিরেই সুখবর দিলেন মিশা সওদাগর

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৬ মার্চ, ২০২১, ৩:৩৯ পিএম

সম্প্রতি আমেরিকা থেকে দেশে ফিরেছেন ঢালিউডের শক্তিশালী অভিনেতা মিশা সওদাগর। দেশে ফিরেই নতুন সিনেমার খবর জানিয়েছেন এ অভিনেতা। সুনান মুভিজ প্রযোজিত ‘রিভেঞ্জ’ সিনেমায় অভিনয় করবেন তিনি। সিনেমাটি পরিচালনা করবেন মোহাম্মদ ইকবাল। সর্বশেষ শাকিব খান ও মো. ইকবাল প্রযোজিত ছবিতে একসঙ্গে কাজ করেছেন মিশা। এবার ইকবাল পরিচালিত প্রথম ছবি ‘রিভেঞ্জ’-এ চুক্তিবদ্ধ হলেন মিশা। বুধবার (২৪ মার্চ) রাতে চুক্তিবদ্ধ হয়েছেন মিশা।

সিনেমাটি প্রসঙ্গে মিশা সওদাগর বলেন, গত ছয় মাস আমেরিকায় ছিলাম। সেখানে থাকতেই অনেক সিনেমার প্রস্তাব পেয়েছি। কিন্তু পরিবার, করোনা, ভ্যাকসিন সব মিলিয়ে ব্যাটে-বলে হচ্ছিল না। আর সব সিনেমায় এখন কাজ করতে হবে বিষয়টি এমন না। যে গল্পগুলো ভালো লাগছে সেগুলোই করছি। ‘রিভেঞ্জ’ সিনেমার গল্পটি ভালো লেগেছে তাই এটিতে চুক্তিবদ্ধ হয়েছি।

‘রিভেঞ্জ’-এ নায়ক হিসেবে আছেন জিয়াউল রোশান। মিশার সঙ্গে তার প্রথম ছবি এটি। সিনেমাটি প্রথমবারের মতো পরিচালনার পাশাপাশি প্রযোজনাও করছেন ইকবাল।

‘রিভেঞ্জ’ প্রসঙ্গে ইকবাল বলেন, দর্শকদের ভালো কিছু দেওয়ার চেষ্টা করছি। নায়ক-ভিলেনসহ বেশ কয়েকজন শিল্পীকে চূড়ান্ত করেছি। শিগগিরই নায়িকাকে চুক্তিবদ্ধ করবো। আমার একটাই কথা, দর্শকদের ভালো জিনিস উপহার দিতে চাই।

এদিকে মুক্তির অপেক্ষায় আছে মিশা সওদাগর অভিনীত একাধিক সিনেমা। সেগুলোর মধ্যে রয়েছে বদিউল আলম খোকন পরিচালিত ‘আগুন’, এম রহিম পরিচালিত ‘শান’, অনন্ত জলিলের ‘দিন-দ্য ডে’ এবং সানী সানোয়ার ও ফয়সাল আহমেদ পরিচালিত ‘মিশন এক্সট্রিম’, শাহীন সুমন পরিচালিত ‘বিদ্রোহী’।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ