Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

আজ ‘নৈবেদ্য’-এর ওয়ার্ল্ড প্রিমিয়ার

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৬ মার্চ, ২০২১, ২:৪১ পিএম

মুক্তিযুদ্ধভিত্তিক গল্প নিয়ে নির্মিত ওয়েব ফিল্ম ‘নৈবেদ্য’। আজ (২৬ মার্চ) চলচ্চিত্রটির ডিজিটাল ওয়ার্ল্ড প্রিমিয়ার। আজ থেকে ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্ম বঙ্গর অ্যান্ড্রয়েড, আইওএস অ্যাপ ও ওয়েবসাইটে দর্শকরা এটি উপভোগ করতে পারবেন।

ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্ম বঙ্গর প্রধান কন্টেন্ট কর্মকর্তা মুশফিকুর রহমান বলেন, ‘বাংলা কন্টেন্টপ্রেমীদের কাছে নৈবেদ্য’র মতো মুক্তিযুদ্ধভিত্তিক একটি ওয়েব ফিল্ম পৌঁছে দিতে পেরে আমরা আনন্দিত। আশা করি, দর্শকদের প্রত্যাশা পূরণে সমর্থ হবে নৈবেদ্য।’

মুক্তিযুদ্ধের সময় পাক হানাদার বাহিনীর হাতে বন্দি হন এক নারী। এই বীরাঙ্গনাকে উদ্ধার, যুদ্ধ পরবর্তী সমাজে তার সন্তানের পরিচয় নিয়ে তৈরি হয় সংকট। তার জীবন সংগ্রামকে কেন্দ্র করে এগিয়েছে ‘নৈবেদ্য’ চলচ্চিত্রের কাহিনি।

এই ওয়েব ফিল্মে বীরঙ্গনা চরিত্রে অভিনয় করেছেন জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা। অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন—তারিক আনাম খান, হাসান ইমাম, দীপক কর্মকার, সাইকা আহম্মেদ, শাহাজান সম্রাট প্রমুখ। একটি বিশেষ চরিত্রে দেখা যাবে রওনক হাসানকে। শ্যামল চন্দ্রের লেখা ‘নৈবেদ্য’ গল্প অবলম্বনে চিত্রনাট্য রচনা করেছেন মান্নান হীরা। ওয়েব ফিল্মটি যৌথভাবে পরিচালনা করেছেন শাব্দিক শাহীন ও সিহানুর রহমান আসিফ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ