Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

শাপলা মিডিয়ার ছবি থেকে বাদ পড়লেন বিপাশা কবীর

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৫ মার্চ, ২০২১, ৫:০৫ পিএম

সম্প্রতি শাপলা মিডিয়ার ছবি থেকে বাদ পড়লেন বিপাশা কবীর। শাপলা মিডিয়ার ‘চৈত্র দুপুর’ ছবি থেকে বাদ পড়েছেন বিপাশা কবীর। জেসমিন আক্তার নদী পরিচালিত ‘চৈত্র দুপুর’ ছবিটিতে বিপাশা কবীরের পরিবর্তে এসেছেন নায়িকা শিমলা।

নায়িকা হওয়ার স্বপ্ন নিয়ে চলচ্চিত্রে আসা বিপাশা কবীর হয়ে যান আইটেম গার্ল। পরে নাচকে পুঁজি করে তিনি দু’একটি ছবিতে নায়িকা হতে পারলেও তার মধ্যে জন্ম নেয় এক ধরনের অহমিকা, যা চলচ্চিত্রের ক্ষেত্রে প্রযোজ্য হতে পারে না। সে সব লক্ষ্য করে বলতে শাপলা মিডিয়ার প্রায় সব ছবি থেকেই তাকে বাদ দেওয়া হয়েছে বলে প্রযোজনা প্রতিষ্ঠানের একজন মুখপাত্র জানান।

বিপাশা কবির বর্তমানে ‘পরাণে পরাণ বান্ধিয়া’ ও ‘জেদী মেয়ে’র ছবির কাজ নিয়ে ব্যস্ত আছে। এছাড়া ইতোমধ্যে ‘সোলমেট’ নামে একটি সিনেমার কাজ শেষ করেছেন। শিগগির এর ডাবিংয়ের কাজও শেষ করবেন তিনি। এই ছবিতে বিপাশার বিপরীতে রয়েছেন চিত্রনায়ক সাঞ্জু জন। এর আগেও একসঙ্গে কাজ করেছেন তারা।

লাক্স তারকা বিপাশা কবিরের ঢালিউডে আগমন ২০১২ সালে নির্মাতা শাহিন সুমন পরিচালিত ‘ভালোবাসার রং’ ছবির মাধ্যমে। ওই ছবিতে তিনি একটি আইটেম গানে নেচেছিলেন। এরপর ৫০টির বেশি ছবিতে তিনি আইটেম গার্ল হিসেবে কাজ করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ