Inqilab Logo

শনিবার, ১৮ মে ২০২৪, ০৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

পশ্চিমবঙ্গের ক্ষমতা থেকে মমতা ব্যানার্জির বিদায় নিশ্চিত : নরেন্দ্র মোদি

ইনকিলাব অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৪ মার্চ, ২০২১, ১০:২৬ পিএম

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি বলেছেন, পশ্চিমবঙ্গের ক্ষমতা থেকে মমতা ব্যানার্জির বিদায় নিশ্চিত। এরপরই রাজ্যে আসল পরিবর্তন ঘটবে। তিনি হিন্দি ভাষায় বওলেন, ও মাই দিদি যাচ্ছে। আসল পরিবর্তন আসছে।

বিধান সভা নির্বাচন শুরুর মাত্র দুদিন আগে কাঠির বিশাল জনসভায় এমন দাবি করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। পূর্ব মেদেনীপুরের সভায় তৃণমূলের বহিরাগত তত্ত্বের সমালোচনা করেন তিনি। বলেন, ভারতে কেউ বহিরাগত নন। সবাই এই ভূমির সন্তান। একই সাথে ‘খেলা হবে’ শ্লোগানের কটাক্ষ করে জানিয়ে বিজেপি সোনার বাংলা গড়ার কাজ করবে। অংশ নেবে না কোনো খেলাধূলাতে এমন মন্তব্যও করেন তিনি।

এসময় রাজ্যের আইন শৃঙ্খলা পরিস্থিতি, দুর্নীতি, সিন্ডিকেটের মত ইস্যুগুলো নিয়েও তৃণমূল কংগ্রেসকে সরাসরি আক্রমণ করেন নরেন্দ্র মোদি। প্রতিশ্রুতি দেন জনকল্যাণেই ইশতেহারের প্রত্যেকটি কাজ করবে বিজেপি।পশ্চিমবঙ্গে ২৭ মার্চ থেকে শুরু হচ্ছে ৮ দফায় বিধান সভা নির্বাচনের ভোটাভুটি। ফল প্রকাশিত হবে ২ মে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভারত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ