Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ওসমানীনগরে যুবকের লাশ উদ্ধার!

বালাগঞ্জ (সিলেট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ মার্চ, ২০২১, ৬:৫৩ পিএম

সিলেটের ওসমানীনগর উপজেলার ঢাকা-সিলেট মহাড়কের দক্ষিণ গোয়ালাবাজার থেকে এক যুবকের লাশ উদ্ধার করেছে ওসমানীনগর থানা পুলিশ। আজ বুধবার (২৪ মার্চ) সকাল সাড়ে ১০ টার দিকে লাশ উদ্ধার করা হয়। উদ্ধার হওয়া লাশের নাম মুজিবুর রহমান (৪০)। সে কুমিল্লা জেলার মুরাদনগর থানার আলীর চর গ্রামের মৃত তোতা মিয়ার ছেলে। প্রাথমিক অবস্থায় ধারনা করা হচ্ছে মুজিবুরকে খুন করা হয়েছে।
থানা সুত্রে জানা যায়, গোয়ালাবাজারে ট্রাকের উপর একটি লাশের খবর পাওয়া যায়। খবর পেয়ে পুলিশ বুধবার সকাল সাড়ে ১০টার দিকে ঘটনাস্থলে গিয়ে ট্রাকের (ঢাকা-মেট্রো-ট-২২৫২১১) উপর থেকে এক যুবকের লাশ উদ্ধার করে। লাশের গলায় ও মাথায় আঘাত রয়েছে। ময়না তদন্তের জন্য লাশটি সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। পুলিশ প্রাথমিক ধারণা করছে এটি খুন হতে পারে। লাশের আত্মীয় স্বজনেরও সন্ধান পাওয়া গেছে। ময়না তদন্ত শেষে মামলার প্রস্তুতি নেয়া হবে। লাশ পাওয়া ট্রাকটি আটক করে ওসমানীনগর থানায় নিয়ে যাওয়া হয়।
এব্যাপারে ওসমানীনগর থানার ওসি (তদন্ত) মাকসুদুল আমীন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আমরা খবর পেয়ে লাশটি উদ্ধার করি। তার শরীরে আঘাত রয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে এটি খুন হতে পারে। ট্রাকটি আটক করা হয়েছে। মামলা প্রক্রিয়াধীন রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ