Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

ইনজুরি টাইমে গোল করে নায়ক গোলরক্ষক

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২১ মার্চ, ২০২১, ৯:০১ পিএম

নির্ধারিত সময় শেষে খেলা গড়িয়েছে ইনজুরি টাইমে। রিয়াল ভায়াদোলিদের বিপক্ষে ১-০ গোলে পিছিয়ে সেভিয়া। পরাজয়ের খুব কাছে থাকা দলটা শেষ পর্যন্ত পয়েন্ট বাঁচায়। সেটাও গোলরক্ষকের গোলে!

রোববার লা লিগায় ইনজুরি টাইমের চতুর্থ মিনিট অর্থাৎ ৯৪ মিনিটে দারুণ এক গোল করেন সেভিয়া গোলরক্ষক বোনো। তার এই গোলেই ভায়াদোলিদের বিপক্ষে ১-১ গোলে ড্র নিয়ে মাঠ ছাড়ে সেভিয়া।

বোনো গোলটা স্পট কিক থেকে করেছেন এমন নয়। ইনজুরি টাইমে কর্নার থেকে দারুণ এক ফিনিশিংয়ে বাম পায়ের জোরালো শটে গোল করেন বোনো।

দল পিছিয়ে। খেলারও বলতে গেলে শেষ মুহূর্ত। একটা গোলের জন্য হাপিত্যেশ করছিল দল। শেষ মুহূর্তে কর্নার কিকের সময় গোলরক্ষকও উঠে গেলেন উপরে। গোল করে দলের পয়েন্টও বাঁচালেন।

যদিও এই ড্রয়ে লা লিগার শিরোপা লড়াই থেকে অনেকটাই পিছিয়ে পড়ল সেভিয়া। বর্তমান তৃতীয় স্থানে থাকা বার্সেলোনার থেকে চার পয়েন্ট পিছিয়ে টেবিলের চতুর্থ স্থানে রয়েছে সেভিয়া।

কিন্তু এদিনের ম্যাচ শেষে পুরো দল ও কোচিং স্টাফরা মাঠেই আনন্দ করেছে। বিশেষ করে একেবারে হারের মুখে থাকা দলটিকে যেভাবে বোনো রক্ষা করেছে তা সত্যিই অবিশ্বাস্য!

সেভিয়ার প্রথম গোলরক্ষক হিসেবে লা লিগায় গোলের কৃতিত্ব দেখালেন বোনো। আর এবারের স্প্যানিশ শীর্ষ লিগে এ নিয়ে গোলরক্ষকের গোল করার ঘটনা দ্বিতীয়। জানুয়ারিতে অ্যাথলেতিকো মাদ্রিদের বিপক্ষে এইবারের মার্কো ডিমিত্রভ পেনাল্টি থেকে গোল করে সফল হয়েছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফুটবল

২৩ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ