Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ফের নগ্ন ছবি নিয়ে বিতর্কে মেলানিয়া

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২১ মার্চ, ২০২১, ৪:১৮ পিএম

আবারো যুক্তরাষ্ট্রের সাবেক ফার্স্ট লেডি মেলানিয়া ট্রাম্পের নগ্ন ছবি নিয়ে শুরু হয়েছে তোলপাড়। যুক্তরাষ্ট্রের জনপ্রিয় র‍্যাপার অভিনেত্রী কার্ডি বি মেলানিয়ার একটি পুরনো নগ্ন ছবি টুইটারে শেয়ার করলেই হৈ হুল্লোড় পড়ে যায়। ওই ছবিটি ১৯৯৬ সালে একটি ফরাসি ম্যাগাজিনের জন্য একটি নগ্ন ফটোশুটে তুলেছিলেন মেলানিয়া।

অন্ধ ট্রাম্প সমর্থকরা এ ছবি শেয়ার করার পর থেকেই তীব্র প্রতিবাদে ফেটে পড়েছেন। অনেকে টুইটারের কাছে আবেদন করেছেন ছবিটি যেন সড়িয়ে দেয়া হয়। কিন্তু টুইটারের বরাতে ইন্ডেপেন্ডেন্ট জানিয়েছে, ছবিটি টুইটার ব্যবহারের নিয়মনীতি লংঘন না করায় সেটি সড়ানো হবে না। অন্যদিকে, বেশিরভাগ নেটিজেনরাই বলছেন- কার্ডি বি-র শেয়ার করা মেলানিয়ার নগ্ন ছবিটি আগেও প্রকাশিত হয়েছে। কার্ডি বি-ই প্রথম নন যিনি এটি শেয়ার করেছেন। আবার অনেকে বলছেন এ ছবিতো ইন্টারনেটে খুঁজলেই পাওয়া যায়। কার্ডি বি-র দোষটা তাহলে কোথায়! আরেকজন টুইটার ব্যবহারকারীর মত এগুলোর মাধ্যমে মেলানিয়া টাকা কামাতেন। সুতরাং এই ছবি তার ব্যক্তিগত সম্পত্তি নয় যে শেয়ার করা যাবে না।

সাবেক মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের সঙ্গে বিবাহের আগে মেলানিয়া ট্রাম্পের নাম ছিল মেলানিয়া নস। ট্রাম্প যদিও দাবি করেন মেলানিয়া তখন সুপার মডেল ছিলেন কিন্তু অনেকেরই দাবি- ট্রাম্পের সঙ্গে আলাপের আগে তিনি খুব সাধারণ এক মডেল ছিলেন। এমনকি অশ্লীল মডেলিং-ও করতেন। তার নগ্ন ফটোশুটের ছবিও ঘুরে বেড়ায় ইন্টারনেটে। ট্রাম্প-কে কাজে লাগিয়েই তিনি সুপারমডেল হন। যাই হোক সেই গ্ল্যামারাস জীবন থেকে যুক্তরাষ্ট্রের ফার্স্ট লেডি হন মেলানিয়া। এমন ফার্স্ট লেডি আগে অবশ্য কখনো পায়নি যুক্তরাষ্ট্র। সূত্র: দ্য ইন্ডিপেন্ডেন্ট।



 

Show all comments
  • Jack Ali ২১ মার্চ, ২০২১, ৪:৪২ পিএম says : 0
    We don't want to read these vulgar news.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যুক্তরাষ্ট্র


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ