Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সাকিব আল হাসানের জীবনী নিয়ে বায়োপিক

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২১ মার্চ, ২০২১, ৩:১৮ পিএম

বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানের জীবনী নিয়ে নির্মিত হচ্ছে চলচ্চিত্র। করোনা সংকটের কারণে আপাতত কাজটি থেমে আছে। শনিবার (২০ মার্চ) ক্রিকেটভিত্তিক জনপ্রিয় অনলাইন পোর্টাল ক্রিকফ্রেনজির লাইভ শোতে এসে তথ্যগুলো জানান সাকিব আল হাসান।

পরিস্থিতি ঠিক হলে আবারো বায়োপিকের কাজ শুরু হবে। বিষয়টি উল্লেখ করে সাকিব আল হাসান বলেন—‘কথা বেশ অনেক দূরই এগিয়ে ছিল। গল্প লেখার কাজও প্রায় শেষ হয়ে গিয়েছিল। কিন্তু করোনার কারণে সব থেমে গেছে। আশা করি, পরিস্থিতি ঠিক হলে সেই জায়গা থেকে আবার কাজ শুরু হবে। যদিও এটা করতে কিছুটা সময় লাগবে। তবে এর আপডেট কি তা আপাতত জানি না।’

জীবনীভিত্তিক এ চলচ্চিত্রের নাম জানা যায়নি। এটি কে নির্মাণ করবেন তা-ও জানাননি সাকিব। তবে এতে সাকিব আল হাসান ও তার স্ত্রী শিশিরের চরিত্রে কে অভিনয় করবেন তা নিয়ে জোর জল্পনা চলছে সোশাল মিডিয়ায়। শিশিরের সঙ্গে চেহারায় মিল থাকায় অভিনেত্রী মেহজাবিন চৌধুরীকে এগিয়ে রাখছেন নেটিজেনরা।

অন্যদিকে সাকিব আল হাসানের চরিত্রের জন্য চিত্রনায়ক জিয়াউল রোশান ও ইয়াশ রোহানের নাম শোনা যাচ্ছে। অবশ্য এখনো কোনোকিছু চূড়ান্ত নয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ