Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

প্রেমে ব্যর্থ হয়ে কাপ্তাইয়ে নিজ শরীরের পেট্রোল ঢেলে আত্মহত্যার চেষ্টা

কাপ্তাই (রাঙ্গামাটি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ মার্চ, ২০২১, ৪:৪৭ পিএম

প্রেমে ব্যর্থ হয়ে রাঙ্গামাটি জেলার কাপ্তাইয়ের চন্দ্রঘোনা ইউনিয়ন কর্ণফূলী সরকারি কলেজের সামনে মোঃ মোজাম্মেল হক রিপন-(২৩) নামে এক যুবক নিজের শরীরে প্রেট্রোল ঢেলে আত্মহত্যার চেষ্টা করে। সে কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম উপজেলার বাতিগা গ্রামের মোঃ আবুল কাশেম এর পুত্র। তার এক ভাই চন্দ্রঘোনা ইউনুছিয়া সুন্নিয়া মাদ্রাসায় চাকরি করার সুবাধে সে মাঝে মাঝে চন্দ্রঘোনা থানাঘাট এলাকায় এসে তার ভাইয়ের বাসায় থাকতো। স্হানীয় সূত্রে জানা যায় এক মেয়ের সাথে তার গত ৫ বছর ধরে সম্পর্ক হয় এবং বর্তমানে মেয়েটা তার সাথে সম্পর্ক রাখতে না চাওয়ায় সেই এই ঘটনা ঘটায়।

কাপ্তাই থানার ওসি মোঃ নাসির উদ্দীন জানান, শনিবার (২০ মার্চ) সকাল ১১.৩০ টায় কর্নফুলি সরকারি কলেজ এলাকায় এই যুবক নিজের গাঁয়ে পেট্রোল দিয়ে আত্মহত্যার চেষ্টা করে।
ঘটনার পর স্হানীয়রা তাকে অগ্নিদগ্ধ অবস্থায় কাপ্তাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। কাপ্তাই স্বাস্থ্য বিভাগের কর্তব্যরত মেডিকেল অফিসার ডাঃ তাউমিদুর রহমান জানান তার শরীরে ৪০ থেকে ৫০ শতাংশ পুড়ে যাওয়ায় তাকে প্রাথমিক চিকিৎসা শেষে আশংকাজনক অবস্থায় বেলা ১.৩০ চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।
সর্বশেষ খবর অনুযায়ী তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্মহত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ